হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ মিলল রেললাইনে

জগন্নাথ সাউ শ্রীরামপুরের খটিরবাজার এলাকার বাসিন্দা। গত মঙ্গলবার ডায়রিয়ার উপসর্গ নিয়ে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি হন তিনি। 

Updated By: Jan 11, 2019, 01:19 PM IST
হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ মিলল রেললাইনে

নিজস্ব প্রতিবেদন: হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ মিলল রেললাইনের ধারে। ঘটনাকে ঘিরে উত্তেজনা শ্রীরামপুর খটিরবাজার এলাকায়। মৃতের নাম জগন্নাথ সাউ(৩৭)। প্রশ্নের মুখে শ্রীরামপুর ওয়ালস হাসপাতাল।

জয়নগর শুটআউট: দিল্লিতে গ্রেফতার তৃণমূল নেতা খুনে মূল অভিযুক্ত বাবুয়া

জগন্নাথ সাউ শ্রীরামপুরের খটিরবাজার এলাকার বাসিন্দা। গত মঙ্গলবার ডায়রিয়ার উপসর্গ নিয়ে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি হন তিনি। তারপর ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিলেন।বৃহস্পতিবার সকাল থেকে তিনি হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে যান। পরিবারের সদস্যরা গিয়ে দেখেন হাসপাতালের বেডে জগন্নাথ নেই।  হাসপাতালের তরফে তাঁর খোঁজ শুরু করা হয়।

বহরমপুরে শুটআউট, বাড়ির অদূরেই গুলিবিদ্ধ যুবক

হাসপাতাল কর্মীদের কাছে জিআরপি জানায়, শেওড়াফুলি-বৈদ্যবাটি স্টেশনের  মঝে লাইনের ধারে এক ব্যক্তির দেহ পড়ে রয়েছে। খবর পেয়ে রেললাইনে গিয়ে তাঁরা জগন্নাথ সাউয়ের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন জগন্নাথ। কিন্তু কীভাবে হাসপাতাল থেকে বেরিয়ে গেলেন তিনি, তা নিয়ে প্রশ্ন উঠছে। এমনকি ঘটনার কথা প্রথমে হাসপাতালের তরফে পরিবারের সদস্যদেরও জানানো হয়নি। তদন্তে নেমেছে পুলিস।

.