Asansol: পুলিসের গাড়ি থেকে নামতেই শুরু গণধোলাই, তোলপাড় আসানসোল দক্ষিণ থানা

বুধবার ওইসব দলটির মধ্য়ে একজনকে ধরে আনে আসানসোল দক্ষিণ থানার পুলিস

Updated By: Mar 2, 2022, 04:04 PM IST
Asansol: পুলিসের গাড়ি থেকে নামতেই শুরু গণধোলাই, তোলপাড় আসানসোল দক্ষিণ থানা

নিজস্ব প্রতিবেদন: পুলিসের গাড়ি থেকে নামতেই দুষ্কতীর উপরে ঝাঁপিয়ে পড়ল স্থানীয় লোকজন। বুধবার দুপুরে আসানসোল দক্ষিণ থানার সামনে হুলুস্থুল কাণ্ড।

এদিন দুপুরে এক যুবককে গাড়ি থেকে নামায় পুলিস। সেই যুবক নামতেই তার উপরে ঝাঁপিয়ে পড়ে একদল লোক। বেধড়ক পেটানো হয় ওই যুবককে। মারের চোটে তার জামাপ্যান্ট ছিঁড়ে যায়। তড়িঘড়ি তাকে উদ্ধার করে থানার ভেতরে নিয়ে যায় পুলিস।

কী হয়েছে আসলে? স্থানীয় বাসিন্দারা জানান, আসানসোল দক্ষিণ থানার ঊষাগ্রাম দুর্গা মন্দির এলাকায় বেশ কিছুদিন ধরে সাধারণ মানুষের উপরে অত্য়াচার চালাচ্ছে একদল যুবক। তাদের পেশা কয়লার চোরা কারবার। শুধু তাই নয়, সন্ধে হলেই এলাকার মানুষকে মারধর, দোকানদারদের কাছে তোলা আদায় করত তারা। বন্দুক তুলে ভয় দেখাতো। এনিয়ে বারবার আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ জানিয়েও কিছু হয়নি বলে অভিযোগ। 

বুধবার ওইসব দলটির মধ্য়ে একজনকে ধরে আনে আসানসোল দক্ষিণ থানার পুলিস। তাদের থানায় আনতেই ওই ঘটনা। এনিয়ে রীতিমতো হইচই শুরু হয়ে যায় এলাকায়। নিগৃহীত যুবক-সহ আরও ২ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন-মাতৃভূমিকে বাঁচাবই! রাশিয়ার বিরুদ্ধে লড়তে ইউক্রেনে ফিরল ৮০ হাজার প্রবাসী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.