Malbazar: 'ডাক্তার নেই' অভিযোগে হাসপাতালে তালা মেরে বিক্ষোভ স্থানীয়দের...

Malbazar: কিছুক্ষণের মধ্যেই ধেয়ে আসছে ঝড়? ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে বয়ে যাবে তা। ঝড় বয়ে যাবে পূর্ব মেদিনীপুর ও উত্তর ২৪ পরগনার উপর দিয়ে। সঙ্গে থাকছে বৃষ্টির আশঙ্কাও।

Updated By: Mar 15, 2024, 07:51 PM IST
Malbazar: 'ডাক্তার নেই' অভিযোগে হাসপাতালে তালা মেরে বিক্ষোভ স্থানীয়দের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতাল আছে, ডাক্তার নেই! জরুরি বিভাগ কিংবা আউটডোরে ডাক্তার থাকেন না! দূরদুরান্ত থেকে আসা রোগীরা চিকিৎসা পাচ্ছেন না। আজ, শুক্রবার এই অভিযোগ তুলে হাসপাতালের গেটে তালা মেরে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের নাগরাকাটা ব্লকের লুকসান গ্রামীণ হাসপাতালে।

আরও পড়ুন: Frankfurt | Germany: রমজানের আলোয় সেজে উঠল জার্মানি! ইতিহাসে এই প্রথম...

এদিন সকাল থেকে স্থানীয় লোকজন হাসপাতালের গেটে তালা ঝুলিয়ে দেন এবং বিক্ষোভ দেখাতে শুরু করেন। বেশ কিছুক্ষণ বিক্ষোভ চলার পরে ঘটনাস্থলে পৌঁছন কর্তব্যরত ডাক্তার কৃষ্ণেন্দু সরকার। তবে তাঁকে ঘিরেও বিক্ষোভ চলে।

জানা গিয়েছে, লুকসান গ্রামীণ হাসপাতালে দুইজন ডাক্তার রয়েছেন ঠিকই। তবে, পারিবারিক সমস্যার জন্য একজন ডাক্তার ছুটিতে আছেন। ফলে দাঁড়াল একজন ডাক্তার। আর ডিউটিতে একজন ডাক্তার থাকায় তাঁর উপর চাপ খুবই বেশি। পরিষেবা মাঝেমধ্যেই ব্যাহত হয়। আর এতেই ক্ষুব্ধ মানুষজন। সেই জন্যেই তাঁরা বিক্ষোভ দেখান।

আরও পড়ুন: Drugs Prices Hike: ১ এপ্রিল থেকেই বেড়ে যাচ্ছে নিত্যপ্রয়োজনীয় ওষুধের দাম...

তবে পরে ব্লক স্বাস্থ্য দফতরের আশ্বাস পেয়ে বিক্ষোভকারীরা প্রশমিত হন। এ নিয়ে নাগরাকাটা ব্লক স্বাস্থ্য আধিকারিক মোল্লা ইরফান হোসেন প্রত্যাশামতোই জানান, একজন ডাক্তার ছুটিতে থাকায় সমস্যা হচ্ছে। তবে এই সমস্যা মিটিয়ে স্বাভাবিক স্বাস্থ্য পরিষেবা দেওয়ার ব্যবস্থা অচিরেই করা হবে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.