দল না দেখে সরকারি কাজ হয়েছে ব্লকে, BDO-র বদলি রুখতে পথ অবরোধ গোঘাটে

গ্রামবাসীদের সঙ্গে গোঘাট পঞ্চায়েত সমিতির বেশির ভাগ কর্মাধ্যক্ষও বিডিও-র বদলি রুখতে জেলা শাসকের কাছে একটি স্মারকলিপি জমা দিয়েছেন।  

Updated By: Jul 8, 2021, 05:55 PM IST
দল না দেখে সরকারি কাজ হয়েছে ব্লকে, BDO-র বদলি রুখতে পথ অবরোধ গোঘাটে

নিজস্ব প্রতিবেদন: বিডিও-র বদলি রুখতে রাস্তায় নামলেন সাধারণ মানুষ। বদলির আদেশের বিরোধিতা করে পথ অবরোধ, বিক্ষোভ দেখালেন গোঘাট ২ নম্বর ব্লকের মানুষজন।

আরও পড়ুন-মোদীর ক্যাবিনেটে ১১ জন মহিলা মন্ত্রী, রয়েছেন ৭ নতুন মুখ

সম্প্রতি বদলির নির্দেশ পেয়েছেন গোঘাট ২ নম্বর ব্লকের বিডিও অভিজিত্ হালদার। কিন্তু এলাকাবাসীর দাবি, অভিজিত্ হালদারকে বদলি করা যাবে না। কারণ তিনি ব্লকের দায়িত্ব নেওয়ার পর এলাকার উন্নয়ন চোখে পড়ার মতো। একশো দিনের কাজ থেকে শুরু করে, রাস্তাঘাট, ইয়াসে ত্রাণ থেকে পঞ্চায়েতগুলিকে দু্র্নীতিমুক্ত করা-সব কাজেই দক্ষতা দেখিয়েছেন অভিজিতবাবু। এলাকার মানুষের এই দাবি নবান্নে(Nabanna) পৌঁছাক।

গ্রামবাসীদের সঙ্গে গোঘাট(Goghat) পঞ্চায়েত সমিতির বেশির ভাগ কর্মাধ্যক্ষও বিডিও-র বদলি রুখতে জেলা শাসকের কাছে একটি স্মারক লিপি জমা দিয়েছেন।

আরও পড়ুন-বিজেপি ও তৃণমূলকে এক করে দেখে ভুল হয়েছিল--সূর্যকান্ত মিশ্র

এনিয়ে বিডিও অভিজিত্ হালদার বলেন,গ্রাম বাসীরা আবেগের বশে এসব করছেন। কিন্তু সরকারি ভাবে বদলি হতে হয় আমাদের। নতুন যিনি আসবেন তিনি দায়িত্বভার গ্রহণ করার পরেই আমাকে এখান থেকে চলে যেতে হবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.