চেয়ার ভাঙা নিয়ে বচসা, গান্ধীঘাটে বেধড়ক মারধর পিকনিকে আসা লোকজনকে

অভিযোগ, ডেকরেটার্সের লোকজন তার দলবল জুটিয়ে ব্যাট, উইকেট দিয়ে মারধর করে। গাড়ি ভাঙচুর করা হয়। মহিলাদের শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে

Updated By: Jan 28, 2019, 08:32 AM IST
চেয়ার ভাঙা নিয়ে বচসা, গান্ধীঘাটে বেধড়ক মারধর পিকনিকে আসা লোকজনকে

নিজস্ব প্রতিবেদন: কলকাতা থেকে বারাকপুরে পিকনিক করতে এসে বেধড়ক মার খেলেন জন কুড়ির একটি দল। চেয়ার ভাঙাকে কেন্দ্র করে শুরু হওয়া বিবাদের জেরে পিকনিক পার্টির গাড়ি ভাঙচুর করা হয়, মহিলাদের মারধর করারও অভিযোগ উঠেছে স্থানীয় একটি ডেকরেটার্সের লোকজনের বিরুদ্ধে। মারধরে আহত হয়েছেন ৪ জন।

আরও পড়ুন-ত্রিপুরায় বিপর্যয়ের পরও ১৪টি রাজ্যে লোকসভা ভোটে লড়াইয়ের ঘোষণা তৃণমূলের

রবিবার কলকাতা থেকে জনা কুড়ির একটি দল বারাকপুরের গান্ধীঘাটে পিকনিক করতে আসে। অভিযোগ, একটি চেয়ার ভাঙাকে কেন্দ্র করে ডেকরেটার্সের লোকজনের সঙ্গে তাদের বিবাদ হয়। তার জেরেই পিকনিকে আসা লোকজনের ওপরে চড়াও হয় ডেকরেটার্সের লোকজন।

অভিযোগ, ডেকরেটার্সের লোকজন তার দলবল জুটিয়ে ব্যাট, উইকেট দিয়ে মারধর করে। গাড়ি ভাঙচুর করা হয়। মহিলাদের শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে। আহতদের বি এন বোস হাতাপালে ভর্তি করা হয়। পুলিস এখনও পর্যন্ত ডেকরেটার্স এর মালিক সোনু তিওয়ারি সহ ৩ জনকে আটক করেছে। পিকনিক পার্টির মহিলাদের অভিযোগ, ছেলেদের তো বটেই তাদেরও মারধর করা হয়েছে।

আরও পড়ুন-‘যে হাত হিন্দু মেয়েকে ছোঁবে তা রাখার প্রয়োজন নেই’, ভরা জনসভায় বিস্ফোরক কেন্দ্রীয় মন্ত্রী

এদিকে সোনু তিওয়ারির অভিযোগ চেয়ার ভাঙার পরও তাদের ওপরে চড়াও হয় পিকনিকে আসা লোকজন। তবে কেন হঠাত্ চেয়ার ভাঙা হল তা নিয়ে তদন্ত করছে পুলিস।

 

.