ভোট আসছে বলেই মনে পড়ছে Netaji-কে, বারবার বাংলায় আসছেন Modi: ফিরহাদ

দিল্লিতে কৃষক আন্দোলন(Farmers Protest) নিয়েও প্রধানমন্ত্রীকে নিশানা করেন ফিরহাদ

Updated By: Feb 7, 2021, 08:56 PM IST
ভোট আসছে বলেই মনে পড়ছে Netaji-কে, বারবার বাংলায় আসছেন Modi: ফিরহাদ

নিজস্ব প্রতিবেদন: নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিনে ভিক্টোরিয়া মেমোরিয়ালে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী। এরপর আজ হলদিয়ায় এক কেন্দ্রের একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করেন তিনি। নিয়ে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন-'ডোমজুড়ে প্রার্থী হও, পালিয়ে যেও না', ডুমুরজলায় সভায় Rajib-কে চ্যালেঞ্জ Kalyan-র

রবিবার বাগনানের আন্টিলাতে দামোদর ও রূপনারায়ণ নদের কাছে একটি ৭ কিলোমিটার দীর্ঘ ইকো পার্কের উদ্বোধন করেন মন্ত্রী ফিরহাদ হাকিম। আন্টিলা গ্রাম পঞ্চায়েত ও বৈদপুর গ্রাম পঞ্চায়েতের যৌথ উদ্যোগে ও এলাকার বিধায়ক অরুণাভ সেনের তত্ববাধানে তৈরি হয়েছে পার্কটি। এদিন সাংবাদিকদের একাধিক প্রশ্নের উত্তর দেন ফিরহাদ। সেখানে হলদিয়ায় প্রধানমন্ত্রীর(Narendra Modi) সভা প্রসঙ্গে ফিরহাদ বলেন, ভোট আসছে বলে বারবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। তাই নেতাজির কথাও মনে পড়ছে। সরকারি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নিশ্চয় আসবেন কিন্তু ভোট আসছে বলেই বারবার আসা প্রধানমন্ত্রীকে মানায় না।

দিল্লিতে কৃষক আন্দোলন(Farmers Protest) নিয়েও প্রধানমন্ত্রীকে নিশানা করেন ফিরহাদ(Firhad Hakim)। বলেন, রোজ আমাদের দেশে অন্নদাতা কৃষকরা মারা যাচ্ছেন। আর উনি দেশ ঘুরে ঘুরে রাজনীতি করছেন। এর আগেও বিজেপির প্রধানমন্ত্রী ছিলেন অটলবিহারী বাজপেয়ী। তিনি এতটা নীচে নেমে যাননি। আমাদের দুর্ভাগ্য যে এরকম এক প্রধানমন্ত্রীকে দেখতে হচ্ছে।

আরও পড়ুন-নদের নিমাইয়ের কীর্তনের তন্ময়তায় BJP-TMC 

রাজ্যে তৃণমূল সংখ্যালঘু ভোটের রাজনীতি করছে বলে অভিযোগ তোলে বিজেপি। পাশাপাশি এখন উঠে আসছে সংখ্যালঘু ভোট ভাগাভগির জল্পনাও। এনিয়ে ফিরহাদ বলেন, সংখ্যাগুরু-সংখ্যালঘু নিয়ে তৃণমূল কংগ্রেস কখনো রাজনীতি করে না। বাংলার সব মানুষের উন্নয়ন মমতা ব্যানার্জির নেতৃত্বে হচ্ছে। জঙ্গলমহলের আদিবাসীদের উন্নয়ন হয়েছে, সিডিউল কাস্টদের উন্নয়ন হয়েছে। পিছিয়ে পড়া মানুষের উন্নয়ন হয়েছে। বাংলায় সংখ্যালঘু-সংখ্যাগুরু হয় না। এখানে আমরা সকলে এক।

.