Malda: ব্যবসায়ীর বাড়িতে ঢুকে তাণ্ডব, অভিযুক্ত পুলিস

মালদা উত্তরের বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, পুলিস দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। যত রকমের দুর্নীতির কাজ তারা করছে। পুলিস দলদাসে পরিণত হলে যা হয় তাই হচ্ছে

Updated By: Apr 19, 2022, 01:08 PM IST
Malda: ব্যবসায়ীর বাড়িতে ঢুকে তাণ্ডব, অভিযুক্ত পুলিস
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: গাড়ি ব্যবসায়ীর বাড়িতে ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগ পুলিসের বিরুদ্ধে। বৈষ্ণবনগর থানার এএসআই নইমুদ্দিন শেখের বিরুদ্ধে বাড়িতে ঢুকে ভাঙচুর, টাকা লুটপাট এবং মহিলাকে মারধরের অভিযোগ।

মালদার বৈষ্ণবনগর থানার শরীয়তটোলা গ্রামের ঘটনা। এই ঘটনায় অভিযোগ প্রমাণিত হলে আইনী পদক্ষেপ নেওয়া হবে বলে প্রতিক্রিয়া দিয়েছেন অতিরিক্ত পুলিস সুপার গ্রামীণ আনিস সরকার। 
     
শুক্রবার পুরনো একটি মামলায় অভিযুক্ত গাড়ি ব্যবসায়ী ফাকির উদ্দিন আহমেদের বাড়িতে রেড করতে যান মালদার বৈষ্ণব নগর থানায় কর্তব্যরত এএসআই নইমুদ্দিন শেখ । অভিযোগ সেই সময় ফাকির উদ্দিন বাড়িতে ছিলেন না । তার স্ত্রী ববি বিবির অভিযোগ, লোহার গেটে ভেঙে ভেতরে ঢোকে পুলিসকর্মীরা। বাড়িতে ঢুকে ভাঙচুর চালানোর পাশাপাশি লুট করা হয় ৪৫০০০ টাকা। মারধরও করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় বৈষ্ণব নগর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।                         

ববি বিবির অভিযোগ, গেট ভেঙে বাড়িতে ঢুকে তাণ্ডব চালায় পুলিস। স্বামী বাড়িতে নেই বলায় তাঁকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। পুলিসের বিরুদ্ধে তাণ্ডবের অভিযোগ তুলে সরব হয়েছেন কালিয়াচক ৩ নম্বর পঞ্চায়েত সমিতির সদস্য আশরাফুল ইসলাম। তিনি বলেন, এলাকায় এই ধরনের তাণ্ডব করছেন ওই পুলিস অফিসার নইমুদ্দিন সেখ। আমরা তার শাস্তি চাই। 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ আনিস সরকার বলেন, ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ রয়েছে। পুলিস রেড করতে গেছিল। রেড করতে গেলে অনেক সময় এই ধরনের অভিযোগ ওঠে। তবে এক্ষেত্রে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আরও পড়ুন: আসানসোল বিজেপি জেলা অফিসে হাতাহাতি! ৪ নেতাকে শোকজ জেলা সভাপতির

এই ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। মালদা উত্তরের বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, পুলিস দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। যত রকমের দুর্নীতির কাজ তারা করছে। পুলিস দলদাসে পরিণত হলে যা হয় তাই হচ্ছে। এই ধরনের ঘটনায় তদন্ত করে শাস্তির ব্যবস্থা গ্রহণ করা উচিত বলে জানিয়েছেন তিনি। 

জেলা তৃণমূল নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, পুলিস আইন শৃঙ্খলা দেখে, তার মানে এই নয় যে পুলিস যেটা খুশি সেটা করবে। বিজেপি রঙ লাগানো কথা বলছে। তাদের রাজ্যগুলো দেখুক আগে। সারা ভারতবর্ষের মধ্যে পশ্চিমবঙ্গের আইন শৃঙ্খলা পরিস্থিতি দৃষ্টান্ত স্থাপন করেছে। পুলিস হলেও শাস্তি পাবে নিজের দলের লোকেরাও হলেও শাস্তি পাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.