সন্দেশখালিতে ফের আক্রান্ত পুলিস, এখনও SI-এর বুকে আটকে গুলির টুকরো

ঘটনায় সারা রাত অভিযান চালিয়ে শনিবার ভোরে মূল অভিযুক্ত কেদার সর্দার ও বিধান সর্দারকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছে পুলিস। 

Updated By: Nov 2, 2019, 06:39 PM IST
সন্দেশখালিতে ফের আক্রান্ত পুলিস, এখনও  SI-এর বুকে আটকে গুলির টুকরো

তন্ময় প্রামাণিক: দুষ্কৃতিদের গোষ্ঠীসংঘর্ষে ফের গুলিবিদ্ধ হলেন পুলিসকর্মীরা। ঘটনাটি ঘটেছে সন্দেশখালির খুনলা এলাকার পোলপাড়া সিথিলিয়া গ্রামে। শুক্রবার রাতে ওই এলাকার একটি পুজোর অনুষ্ঠান ঘিরে দুই দুষ্কৃতীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। এরপর পুলিসের ওপরেই উপর চড়াও হয় দুষ্কৃতীরা। পুলিসকে লক্ষ্য করে গুলি-বোমা ছুড়তে থাকে তারা। গুলিতে গুরুতর জখম হয়েছেন এক সাব ইন্সপেক্টর অরিন্দম হালদার, ভিলেজ পুলিস ও দুই সিভিক ভলান্টিয়ার। পুলিসের গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলেও করা হয় বলেও অভিযোগ।

জানা গিয়েছে, পুজোর অনুষ্ঠান ঘিরে দুই কুখ্যাত দুষ্কৃতী কেদার সর্দার ও বিধান সর্দারের মধ্যে গোলমাল বাধে। তাদের রুখতেই অভিযান চালান ওই পুলিসকর্মীরা। আহত হন SI অরিন্দম হালদারসহ ৩ পুলিসকর্মী। এরপরই তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে তাঁদের পাঠিয়ে দেওয়া হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী গুলিবিদ্ধ অরিন্দম হালদারের অস্ত্রপচার করে ৩টি গুলি বের করা হয়েছে। এখনও বুকের কাছে টুকরো আটকে। আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলেশনে রয়েছেন তিনি। বাকি ৩ জন বিপদমুক্ত। 

আরও পড়ুন: ঝোপে রাখা পুঁটলিতে পা দিতেই ভয়াবহ বিস্ফোরণ! মৃত্যুর সঙ্গে লড়ছেন ১ মহিলা ও ২ শিশু

উল্লেখ্য, ঘটনায় দুষ্কৃতিদের পরিচয় নিয়ে কার্যত ভয়েই মুখে কুলুপ এঁটেছিলেন স্থানীয়রা। এরপর সারা রাত অভিযান চালিয়ে শনিবার ভোরে মূল অভিযুক্ত কেদার সর্দার ও বিধান সর্দারকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছে পুলিস। 

Tags:
.