দেড় বছরের নিশানা! শিবপুর খুনের ঘটনার মূলে গ্যাং-ওয়ার, বলছে পুলিস

বছর দেড়েক আগে শিবপুর সন্ধাবাজারে জিজুয়া নামে এক দুস্কৃতী খুন হয়। অন্যতম সন্দেহভাজনের তালিকায় ছিল গতকাল খুন হওয়া মহম্মদ আবদুল্লার নামও।

Updated By: Nov 17, 2020, 04:17 PM IST
দেড় বছরের নিশানা! শিবপুর খুনের ঘটনার মূলে গ্যাং-ওয়ার, বলছে পুলিস
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দু-দল সমাজবিরোধির গ্যাংওয়ার থেকেই শিবপুর শুটআউটের সুত্রপাত বলে প্রাথমিক তদন্তের পর জানাল হাওড়া পুলিস। বছর দেড়েক আগে শিবপুর সন্ধাবাজারে জিজুয়া নামে এক দুস্কৃতী খুন হয়। অন্যতম সন্দেহভাজনের তালিকায় ছিল গতকাল খুন হওয়া মহম্মদ আবদুল্লার নামও। তবে উপযুক্ত সাক্ষ্যপ্রমাণের অভাবে তখন পার পেয়ে যায় আবদুল্লা। 

আরও পড়ুন: প্রকাশ্যে শ্যুটআউট শিবপুরে, জি ২৪ ঘণ্টার কাছে হাড়হিম করা CCTV ফুটেজ

গতকালের ঘটনায় জিজুয়ার সঙ্গীদের হাত রয়েছে বলেই মনে করছে পুলিস। সোমবার রাতে রামকৃষ্ণপুর লেনে মহম্মদ আবদুল্লা নামের ওই ব্যক্তিকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়। মহম্মদ জাহির নামে অপর এক যুবক জখম হন। তাকে ছেড়ে দেওয়া হয়েছে। আততায়ীদের খোঁজে সিসিটিভিতে নজর পুলিসের।   

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক পরিচিতের সঙ্গে বাইকে করে যাওয়ার সময়, খুব কাছ থেকে পাঁচ যুবক বাইকটি  ঘিরে ফেলে। তিন থেকে চার রাউন্ড গুলি চালায় তারা। অপারেশন সেরে পিস্তল হাতে পায়ে হেটে এলাকা ছাড়তে দেখা যায় তাদের। এই সিসিটিভি ফুটেজ দেখার পর রাতেই এলাকা জুড়ে তল্লাশি শুরু করে শিবপুর থানার পুলিস। আটক করা হয়েছে কয়েকজনকে।

.