প্রকাশ্যে শ্যুটআউট শিবপুরে, জি ২৪ ঘণ্টার কাছে হাড়হিম করা CCTV ফুটেজ

হাওড়ার শিবপুর থানার অন্তর্গত রামকৃষ্ণ পুর লেনে প্রকাশ্যে যুবক খুন। জখম আরও একজন। 

Updated By: Nov 17, 2020, 01:18 PM IST
প্রকাশ্যে শ্যুটআউট শিবপুরে, জি ২৪ ঘণ্টার কাছে হাড়হিম করা CCTV ফুটেজ

নিজস্ব প্রতিবেদন:  সিসিটিভি ক্যামেরা বন্দি শিবপুর শ্যুট আউট কাণ্ডের অনেকটাই। আর সেই ফুটেজই এল জি ২৪ ঘন্টার কাছে। হাওড়ার শিবপুর থানার অন্তর্গত রামকৃষ্ণ পুর লেনে প্রকাশ্যে যুবক খুন। জখম আরও একজন। জানা গিয়েছে শিবপুর পি এম বস্তির বাসিন্দা ওই যুবক তার এক পরিচিতের সঙ্গে বাইকে করে যাচ্ছিল রামকৃষ্ণ পুর লেন দিয়ে। 

আচমকাই পাঁচজন দুস্কৃতি খুব কাছ থেকে গুলি চালায়। ঘটনাস্থলেই  মৃত্যু হয় একজনের।বাধা দিতে গেলে জখম হন আরও একজন। এই ঘটনার সময় নিজের শিশু সন্তানকে নিয়ে যাচ্ছিলেন এক মহিলা। গুলিবিদ্ধ হয়ে বাইক নিয়ে তাঁদের সামনে ছিটকে পড়ে যায় বাইকারোহী।এরপর হাতে পিস্তল নিয়ে হেটে পালিয়ে যায় দুস্কৃতীরা। চাঞ্চল্যকর এই দৃশ্য ধরা পড়ে সিসিটিভিতে।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক পরিচিতের সঙ্গে বাইকে করে যাওয়ার সময়, খুব কাছ থেকে পাঁচ যুবক বাইকটি  ঘিরে ফেলে। তিন থেকে চার রাউন্ড গুলি চালায় তারা।  অপারেশন সেরে পিস্তল হাতে পায়ে হেটে এলাকা ছাড়তে দেখা যায় তাদের। এই সিসিটিভি ফুটেজ দেখার পর রাতেই এলাকা জুড়ে তল্লাশি শুরু করে শিবপুর থানার পুলিস। আটক করা হয়েছে কয়েকজনকে।

আরও পড়ুন:  হাওড়ার শিবপুরে ভরা বাজারে ২ বাইক আরোহীকে ঘিরে ধরে গুলি, নিহত ১

তল্লাশি চালানো হচ্ছে বেশ কিছু জায়গায়।প্রাথমিকভাবে জানা গেছে বছর দুয়েক আগে সন্ধ্যা বাজার এলাকায় খুন করা হয় জিজুয়া নামে এক দুস্কৃতীকে। এরই বদলা নিতে এই খুনের ঘটনা। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। রাতে শুটআউটের পর সকালেও থমথমে হাওড়ার শিবপুর।