তৃণমূল বিজেপি-সিপিএম সংঘর্ষে উত্তপ্ত কোচবিহার

 সিপিএম তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত কোচবিহারের তুফানগঞ্জ। আহত হন এক  সিপিএম কর্মী। বর্তমানে তিনি তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি । ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে সিপিএম।

Updated By: Jul 31, 2019, 03:34 PM IST
তৃণমূল বিজেপি-সিপিএম সংঘর্ষে উত্তপ্ত কোচবিহার

 নিজস্ব প্রতিবেদন:  সিপিএম তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত কোচবিহারের তুফানগঞ্জ। আহত হন এক  সিপিএম কর্মী। বর্তমানে তিনি তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি । ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে সিপিএম।

 

  সিপিএমের অভিযোগ, কাটমানির টাকা ফেরত নিয়ে গন্ডগোলের সূত্রপাত । যদিও তৃণমূলের পাল্টা অভিযোগ, নুর হোসেন নামে ওই সিপিএম কর্মী বিজেপির সঙ্গে মিলে এলাকায় শান্ত পরিবেশ নষ্ট করার চেষ্টা করছেন। স্থানীয়দের হুমকি দিচ্ছেন । এই নিয়ে বুধবার সকালে নুর হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয় তৃণমূল কর্মীদের। প্রথমে বচসা পরে হাতাহাতির চেহারা নেয়। ঘটনার প্রতিবাদে এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূল। পরে পুলিসের আশ্বাসে পথ অবরোধ  উঠে যায় ।

অন্যদিকে,  বিজেপি ও তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কোচবিহারের নাটাবারি দেওয়ানহাট এলাকায়।  দফায় দফায় বোমাবাজি হয়। অভিযোগ,  দুপুর সাড়ে বারোটা নাগাদ বিজেপির স্থানীয় মন্ডল সম্পাদক সুভাষচন্দ্র দে-সহ  অন্যান্যদের ঘিরে ফেলে তৃণমূলের একদল দুষ্কৃতী । বোমার আঘাতে গুরুতর জখম হন সুভাষবাবু । তাঁকে কোচবিহার সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের নেতারা।