রাজনীতি নাকি ব্যক্তিগত শত্রুতা? মণীশের বাবার কথা ও কাজে অসামঞ্জস্য ভাবাচ্ছে তদন্তকারীদের

মহম্মদ খুররম সহ নজনের বিরুদ্ধে FIR করেছেন মণীশের বাবা সিএম শুক্লা। বেশকয়েক বছর আগে খুন হন খুররমের বাবা মহম্মদ ইসলাম। সেই ঘটনায় নাম জড়ায় মণীশ শুক্লার।

Updated By: Oct 6, 2020, 06:01 PM IST
রাজনীতি নাকি ব্যক্তিগত শত্রুতা? মণীশের বাবার কথা ও কাজে অসামঞ্জস্য ভাবাচ্ছে তদন্তকারীদের

নিজস্ব প্রতিবেদন: ব্যক্তিগত শত্রুতা? নাকি রাজনৈতিক প্রতিহিংসা? মণীশ শুক্লা খুনের মোটিভ কী? গোটা বিষয়টাই হাতড়াচ্ছে পুলিস। মহম্মদ খুররম সহ নজনের বিরুদ্ধে FIR করেছেন মণীশের বাবা সিএম শুক্লা। বেশকয়েক বছর আগে খুন হন খুররমের বাবা মহম্মদ ইসলাম। সেই ঘটনায় নাম জড়ায় মণীশ শুক্লার। 

তারপর থেকে বেশকয়েকবার মণীশকে খুনের চেষ্টাও করে খুররাম। FIR-এ সেই খুররমের নামই করেছেন মণীশের বাবা। তবে কি ছেলের খুনের নেপথ্যে প্রতিহিংসা দেখছেন? জি ২৪ ঘণ্টাকে কিন্তু সে কথা বলছেন না মণীশের বাবা। তাঁর দাবি,ছেলের সঙ্গে কারও ব্যক্তিগত শত্রুতা ছিল না। কেন মণীশের বাবার কথা ও কাজে অসামঞ্জস্য? ব্যক্তিগত কারণ না থাকলে কেন FIR-এ খুররমের নাম? প্রশ্ন উঠছে, তবে কি কোনও চাপ কাজ করছে মণীশ শুক্লার বাবার ওপর?

আরও পড়ুন: জি ২৪ ঘণ্টার হাতে মণীশ খুনের FIR কপি, নাম রয়েছে তৃণমূলের ২ নেতার

নিঝুম,ফাঁকা জায়গা নয়। অনবরত গাড়ি চলছে। সেই জায়গার স্ট্যাটেজিক পয়েন্টে দুটি বাইকের মুভমেন্ট। বন্দুক হাতে  ছুটোছুটি আর এক ব্যক্তির।  কাজ খালাস করেই সেই ব্যক্তি ছুটে চলে গেল দাড়িয়ে থাকা একটি গাড়ির আড়ালে। মোটরবাইক লহমায় পৌঁছে গেল সেখান। মণীশ শুক্লা খুনের ঘটনার তদন্তে উদ্ধার হওয়া একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে এমনই হাড়হিম করা দৃশ্য।

মণীশ মৃত্যুর পর থেকেই একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। জোরাল হয়েছে ব্যক্তিগত শত্রুতার মোটিভও। তবে এখনও স্পষ্ট নয় কিছুই।