Vande Bharat: বাংলা পেতে চলেছে তার তৃতীয় বন্দে ভারত এক্সপ্রেস...

NJP to Gauhati: বাংলা পেতে চলেছে তার তৃতীয় বন্দে ভারত এক্সপ্রেস। আগামিকাল ২৯ মে বাংলার তৃতীয় বন্দে ভারতের যাত্রার শুভসূচনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এন জে পি থেকে গৌহাটি স্টেশন ছুটবে এই বন্দে ভারত।

Updated By: May 28, 2023, 04:04 PM IST
Vande Bharat: বাংলা পেতে চলেছে তার তৃতীয় বন্দে ভারত এক্সপ্রেস...

প্রদ্যুৎ দাস: বাংলা পেতে চলেছে তার তৃতীয় বন্দে ভারত এক্সপ্রেস। আগামিকাল ২৯ মে বাংলার তৃতীয় বন্দে ভারতের যাত্রার শুভসূচনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এন জে পি থেকে গৌহাটি স্টেশন ছুটবে এই বন্দে ভারত। যাত্রাপথে পাথর ছোড়ার ঘটনা এড়াতে অনুষ্ঠিত হল বিশেষ সচেতনতা শিবির। জেলার মধ্যে দিয়ে নিরাপদেই ছুটবে বন্দে ভারত, প্রতিশ্রুতি তৃণমূল বিধায়কের।

আরও পড়ুন: Malbazar: বনবস্তিতে ঢুকে পড়ল বুনো হাতি! প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরলেন এক স্থানীয়...

বাংলা পাচ্ছে তৃতীয় বন্দে ভারত। এটি যাত্রা শুরু করবে গৌহাটি থেকে। যাত্রাপথে অত্যাধুনিক এই ট্রেনটিকে পার করে যেতে হবে বেলাকোবা, জলপাইগুড়ি রোড-সহ বিভিন্ন স্টেশন। 

অতীতের কিছু খারাপ অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে শনিবার রেলের কাঠিহার বিভাগের উদ্যোগে এবং জলপাইগুড়ি রেল পুলিসের ব্যবস্থাপনায় সচেতনতামূলক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যাতে মূলত বেলাকোবা অঞ্চল দিয়ে যাওয়ার সময় যাতে ট্রেনটিতে পাথর ছোড়ার মতো ঘটনা না ঘটে সেই বিষয়ে সাধারণ মানুষকে সচেতন করেন রেল পুলিসের উচ্চপদস্থ আধিকারিক-সহ রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়। 

আরও পড়ুন: Sunderbans: দক্ষিণরায়ের ডেরায় জল-জঙ্গল-জীবন নিয়ে এবার ইংরেজিতেও কথা বলবেন গাইডেরা...

ইতিমধ্যেই রেল মন্ত্রক সূত্রের খবর, আগামি ২৯ মে সকালে ভার্চুয়ালি এই ট্রেনযাত্রার শুভ সূচনা করবেন প্রধানমন্ত্রী। সচেতনতা শিবির শেষে বিধায়ক খগেশ্বর রায় জানান, এই পথ দিয়ে নির্বিঘ্নেই ছুটবে বন্দে ভারত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.