ফি বেড়েছে দ্বিগুণ, ফের বিক্ষোভ দমদমের আদিত্য অ্যাকাডেমির সামনে

এরই প্রতিবাদে মঙ্গলবার সকালে স্কুলের সামনে জড়ো হন অভিভাবকরা।

Updated By: Jan 24, 2019, 10:36 AM IST
ফি বেড়েছে দ্বিগুণ, ফের বিক্ষোভ দমদমের আদিত্য অ্যাকাডেমির সামনে

নিজস্ব প্রতিবেদন:  গত দুদিনেও মেলেনি সমাধান। স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে মেলেনি উত্তর। দ্বিগুণ বেতন বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে ফের স্কুলের সামনে বিক্ষোভ দেখাচ্ছেন দমদম নাগেরবাজার আদিত্য অ্যাকাডেমি স্কুলের অভিভাবকরা।

অভিভাবকদের অভিভাবকদের  অভিযোগ,   আচমকা  দ্বিগুণ বেতন বৃদ্ধি করেছে স্কুল কর্তৃপক্ষ।   তাঁরা জানান, স্কুলে ছাত্রছাত্রীদের ‘গ্রুমিং ক্লাস’এর জন্য বেতন বৃদ্ধির কথা বলা হয়েছিল। কিন্তু বেতন আচমকাই দ্বিগুণ বাড়িয়ে দেওয়া হয়েছে। অর্থাত্ আগে যেক্ষেত্রে ভর্তির সময়ে ৪০ হাজার টাকা দিতে হত, এখন ৮০ হাজার টাকা দিতে হবে। আবার যে সব ছাত্রছাত্রীদের ২০ হাজার টাকা দিতে হত, তাদের ৪০ হাজার টাকা দিতে হবে।

আরও পড়ুন: স্টেশন মাস্টারের ভুলে মাঝের লাইনে ট্রেন, হাওড়া শাখায় রেল অবরোধ

এরই প্রতিবাদে মঙ্গলবার সকালে স্কুলের সামনে জড়ো হন অভিভাবকরা। বেতন বৃদ্ধি নিয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে চান তাঁরা। কিন্তু তখনই কথা না বলায় বিক্ষোভ দেখাতে শরু করেন অভিভাবকরা। পরে অভিভাবকদের সঙ্গে বৈঠকে বসতে রাজি হয় স্কুল কর্তৃপক্ষ। ডিরেক্টর অভিজিত্ মুজুমদার জানান, "বুধবার মিটিং ডেকেছি অভিবাবকদের সঙ্গে কথা বলার পর সিদ্ধান্ত নেওয়া হবে।"

আরও পড়ুন: প্ল্যাটফর্মেই স্বামীকে জুতোপেটা করলেন স্ত্রী, অপমানে আত্মঘাতী যুবক

বুধবার স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসেন অভিভাবকরা। কিন্তু সমাধান সূত্র বেরোয় না। বৃহস্পতিবার সকাল থেকে ফের স্কুলের বাইরে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা।