"উনি লুঙ্গি বাহিনীর নেতা", সাঁকরাইলে কার লোকজন ট্রেন পুড়িয়েছে জানাল সায়ন্তন

বোঝা যাচ্ছে যে পশ্চিমবঙ্গ দেশ হয়ে গিয়েছে।" CAA-এর সমর্থনে হাওড়া বাউরিয়ার ফোটগ্লস্টার মিল্ক কোলোনী এলাকায় দোকান ও বাড়ি বাড়ি প্রচারে বেরিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। 

Updated By: Jan 26, 2020, 06:14 PM IST
"উনি লুঙ্গি বাহিনীর নেতা", সাঁকরাইলে কার লোকজন ট্রেন পুড়িয়েছে জানাল সায়ন্তন

নিজস্ব প্রতিবেদন: "ভারতমাতার পুজো করা যাবে না। অথচ যারা ট্রেনে বাসে আগুন ধরাবে মানুষকে যারা মারবে তারা বুক ফুলিয়ে ঘুরে বেড়াবে। এ থেকেই বোঝা যাচ্ছে যে পশ্চিমবঙ্গ দেশ হয়ে গিয়েছে।" CAA-এর সমর্থনে হাওড়া বাউরিয়ার ফোটগ্লস্টার মিল্ক কোলোনি এলাকায় দোকান ও বাড়ি বাড়ি প্রচারে বেরিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। 

প্রজাতন্ত্র দিবসের দিন বিজেপির ভারত মাতা পুজো ঘিরে ইতিমধ্য়েই বিতর্ক ছড়িয়েছে হাওড়ার একাধিক এলাকায়। পুলিসের নিষেধাজ্ঞা অমান্য করেই পুজো করে দলের কর্মীরা। আর তাতেই তুলকালাম বাঁধে এলাকায়। রবিবার প্রচারে বেরিয়ে একের পর এক বাক্যবাণ ছুঁড়েছেন তিনি। এ দিন প্রথমে সকাল ১১ টা নাগাদ প্রথমে উলুবেড়িয়া পার্টি অফিসে ভারত মাতার পুজোতে অংশ নেন সায়ন্তন বসু। 

পাশাপাশি পুলিসকে কটাক্ষ করে সায়ন্তন বসুর মন্তব্য, "ইন্ডিয়ান পুলিস আর নেই, এখন বাংলাদেশ পুলি হয়ে গেছে। ভারতমাতার পুজো ভারতে হবে না, হাওড়াতে হবে না, তবে কি করাচিতে হবে নাকি চট্টগ্রামে হবে। ভারত মাতার পুজো করতে গেলে পারমিশান লাগে, রাস্তায় বসে নমাজ পড়া সেটার কী পারমিশান থাকে?" এ দিন তিনি হাওড়ার মন্ত্রী অরূপ রায়কেও কটাক্ষ করেছেন। বলেন, "সাঁকরাইলে অরূপ রায়ের লোকজন ট্রেন পুড়িয়েছে, যদি ভারত মাতার পুজো না হয়, তাহলে অরুপ রায়ের বাড়ি গিয়ে আমি ভারতমাতার পুজো করব।" পাশাপাশি অরূপ রায়কে লুঙ্গিবাহিনীর নেতা বলেও তোপ দেগেছেন। সায়ন্তন বসুর দাবি, সাঁকরাইলে অরূপ রায়ের লোকজনই ট্রেন পুড়িয়েছে। 

.