Raiganj House Wife Murder: আস্তানা বদলে, মাথা মুড়িয়েও শেষরক্ষা হল না, রায়গঞ্জে গৃহবধূ খুনে গ্রেফতার মূল অভিযুক্ত

ঘটনার দিন প্রবাল সুপ্রিয়ার বাড়িতে দুবার এসেছিল। সেই আসা যাওয়ার ছবি এলাকার সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে। প্রথমবার প্রবাল বেলা দু'টো নাগাদ সুপ্রিয়ার বাড়িতে ঢোকে এবং প্রায় ৪০ মিনিট পরে বের হয়ে যায়

Updated By: Nov 17, 2022, 03:10 PM IST
Raiganj House Wife Murder: আস্তানা বদলে, মাথা মুড়িয়েও শেষরক্ষা হল না, রায়গঞ্জে গৃহবধূ খুনে গ্রেফতার মূল অভিযুক্ত

ভবানন্দ সিংহ: রায়গঞ্জের গৃহবধূ খুনে গ্রেফতার মূল অভিযুক্ত প্রবাল সরকার। বারবার আস্তানা বদলে, মাথার চুল কামিয়েও শেষরক্ষা হল না। মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাকে আলিপুরদুয়ারের ফালাকাটা থেকে গ্রেফতার করল পুলিস। সম্পর্কের টানাপোড়েন থেকেই ওই খুন বলে প্রথম থেকেই সন্দেহ করছিল পুলিস। প্রবালের কাছে থেকে নিহত সুপ্রিয়া দত্তের খোওয়া যাওয়া ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। যে বাইকে চড়ে প্রবাল খুন করতে এসেছিল সেটিও উদ্ধার করেছে পুলিস। খুনের পরই ওই মোবাইল দুটি নিয়ে চম্পট দেয় প্রবাল। এবার পুলিসের চোখে ধুলো দিতে বারবার আস্তানা বদল করতে থাকে।

আরও পড়ুন-আগামিকাল মধ্যরাত থেকে শুরু সাঁতরাগাছি সেতুর মেরামতি, শনিবার থেকে যান নিয়ন্ত্রণ  

বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে গলার নলি কেটে সুপ্রিয়া দত্তকে খুন করে প্রবাল। এমনটাই দাবি পুলিসের। প্রাথমিক তদন্তে পুলিসের সন্দেহ হয়েছিল কোনও পরিচিত ব্যক্তি ওই খুন করে থাকতে পারে। সেই রাস্তাতেই হেঁটে পুলিস জানতে পারে প্রবালের নাম। কারণ সুপ্রিয়া দত্তের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এক যুবকের যোগাযোগ হয়েছিল বলে জানতে পারে পুলিস। তদন্তে নেমে পুলিস সিসিটিভির ফুটেজ দেখে আততায়ীকে চিহ্নিত করার চেষ্টা করে। ফুটেজে প্রবালকে দেখা যায়। পরে তার মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে দেখা যায় ঘটনার দিন রায়গঞ্জের বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করেছে প্রবালের মোবাইল ফোন। পুলিস তদন্তে নেমে দেখে সুপ্রিয়ার দুটি মোবাইল ও প্রবালের মোবাইলটি রায়গঞ্জ থেকে ১৪ কিলোমিটার দূরে বিলাসপুর এলাকায় একসঙ্গে সুইচড অফ হয়। সেখান থেকেই পুলিস নিশ্চিত হয়ে যায় খুনি প্রবাল সরকারই।

খুনি সম্পর্কে নিশ্চিত হওয়ার পর প্রবালের খোঁজে তল্লাশি শুরু হয়ে যায়। পুলিস সুত্রে জানা গিয়েছে, খুন করে গা ঢাকা দেওয়ার পর পুলিসের চোখে ধুলো দিতে বার বার নিজের আস্তানা বদল করছিল প্রবাল। পাশাপাশি নিজেকে গোপন করতে নিজের মাথার চুল কেটে ফেলেছিল সে। কিন্তু কাল হল তার মোবাইল ফোন।

পুলিস সুত্রে জানা গিয়েছে ঘটনার দিন প্রবাল সুপ্রিয়ার বাড়িতে দুবার এসেছিল। সেই আসাযাওয়ার ছবি এলাকার সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে। প্রথমবার প্রবাল বেলা দু'টো নাগাদ সুপ্রিয়ার বাড়িতে ঢোকে এবং প্রায় ৪০ মিনিট পরে বের হয়ে যায়। পরবর্তীতে কিছু সময় পর প্রবাল আরও একবার অল্প সময়ের জন্য সুপ্রিয়ার বাড়িতে ঢোকে এবং দ্রুত বেরিয়ে যায় বলেই সিসিটিভির ফুটেজে জানতে পারে পুলিস। পাশাপাশি পুলিসের তদন্তকারী আধিকারিকরা জানতে পারেন বিগত দু'বছরে প্রবাল সুপ্রিয়ার সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে পড়েছিল। পরকীয়ার সম্পর্কের কথা এই তদন্তের সময়েই উঠে আসে বলে পুলিস সুত্রে জানা গেছে।

রায়গঞ্জ থানার পুলিস বৃহস্পতিবার প্রবালকে আদালতে তুলে ১০ দিনের পুলিসে রিমান্ডের আবেদন করবে। এই খুনের যে সব মিসিং লিঙ্ক রয়েছে তা খুঁজে বের করতেই প্রবালকে রিমান্ডে চাওয়া হবে বলে পুলিস সুত্রে খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.