অবৈধভাবে ট্রেনের টিকিট বিক্রি, পুলিসের জালে হাবড়ার ২ ট্রাভেল এজেন্সির মালিক

রেল পুলিস সুত্রে খবর দীর্ঘ দিন ধরে এই দুই সংস্থা একাধিক মানুষের নামে একাধিক ফেক আইডি বানিয়ে অন লাইনে মোটা টাকায় টিকিট বিক্রি করছিল। সেই মতো তল্লাসিতে গিয়ে হাতেনাতে ৩ জনকে গ্রেপ্তার করে রেল পুলিস

Updated By: Nov 25, 2018, 02:33 PM IST
অবৈধভাবে ট্রেনের টিকিট বিক্রি, পুলিসের জালে হাবড়ার ২ ট্রাভেল এজেন্সির মালিক
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো পরিচয়পত্র বানিয়ে অবৈধ ভাবে টিকিট  বিক্রির অভিযোগে ৩ জনকে গ্রেফতার করল পুলিস। উদ্ধার চার লক্ষ টাকার রেল টিকিটও।

হাবড়া স্টেশন এলাকায় পাশাপাশি দুটি ট্রাভেল এজেন্সি আস্থা এবং  উড়ান। দুটি দোকানেই দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে রেলের টিকিট বিক্রি হচ্ছিল বলে অভিযোগ। গোপন সূত্রে খবর পেয়ে রেল পুলিস এবং সিআইডি শনিবার সন্ধ্যায় হানা দেয় দুই দোকানে। উদ্ধার হয় প্রায় চার লক্ষ টাকার টিকিট।

আরও পড়ুন- মেয়ে-জামাইকে অপহরণের চেষ্টা শ্বশুরবাড়ির, ধুন্ধুমার

রেল পুলিস সুত্রে খবর দীর্ঘ দিন ধরে এই দুই সংস্থা একাধিক মানুষের নামে একাধিক ফেক আইডি বানিয়ে অন লাইনে মোটা টাকায় টিকিট বিক্রি করছিল। সেই মতো তল্লাসিতে গিয়ে হাতেনাতে ৩ জনকে গ্রেপ্তার করে রেল পুলিস। উড়ান ট্রাভেল এজেন্সির মালিক সঞ্জীবন ঘোষ ও কৃষ্ণেন্দু দাস এবং আস্থার মালিক বিজয় কুমার দাস কে গ্রেপ্তার করেছে পুলিস।

আরও পড়ুন- প্যারা গ্লাইডিং করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, গাছে ধাক্কা লেগে মৃত্যু গাইডের

পুলিস জানিয়েছে, ট্রাভেল এজেন্সির অফিসে তল্লাসি চালিয়ে  উদ্ধার হয়েছে একশোটি  টিকিট। যার বাজার মুল্য প্রায় চার লক্ষ টাকা। ধৃত তিনজনকে আজ বনগাঁ আদালতে তোলা হবে।

.