শ্লীলতাহানিতে অভিযুক্ত ২ তৃণমূল কাউন্সিলরের গ্রেফতারের দাবি, জগদ্দলে রেল অবরোধ অর্জুন অনুগামীদের

এরপরই সদ্য বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং ও তাঁর অনুগামীরা গিয়ে জগদ্দল থানায় বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, তৃণমূল কাউন্সিলর বলেই পুলিস তাঁদের গ্রেফতার করছে না। এছাড়া বিভিন্ন কারণে ৪০ টি মামলা দায়ের করেছেন তাঁরা। কিন্তু পুলিস কোনও পদক্ষেপ করছে না বলে অভিযোগ

Updated By: Mar 25, 2019, 09:43 AM IST
শ্লীলতাহানিতে অভিযুক্ত ২ তৃণমূল কাউন্সিলরের গ্রেফতারের দাবি,  জগদ্দলে রেল অবরোধ অর্জুন অনুগামীদের

নিজস্ব প্রতিবেদন:  শ্লীলতাহানির অভিযোগ ঘিরে  উত্তপ্ত অর্জুনের গড়। এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এলাকার ভাটপাড়া পৌরসভার দুই তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে সোমবার সকাল ৯টা থেকে জগদ্দলে ২৯ নম্বর রেলগেটে  অবরোধ করে বিক্ষোভ অর্জুন অনুগামীদের। বন্ধ শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল। 

 

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাটপাড়ার বাসিন্দা এক মহিলা তাঁর স্বামীর সঙ্গে রবিবার রাতে অটোতে ফিরছিলেন। সেসময় ভাটপাড়া পৌরসভার ১৫ নম্বর ও ২২ নম্বর ওয়ার্ডের দুই তৃণমূল কাউন্সিলর সত্যেন রায় , মনোজ গুহ ও তাঁদের অনুগামীরা তাঁকে অটো থেকে নামিয়ে হাত ধরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন তাঁর স্বামীও। তাঁর স্বামীকেও রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর স্থানীয়রা গিয়ে তাঁদের উদ্ধার করে। রাতেই জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। কিন্তু অভিযোগ, দুই তৃণমূল কাউন্সিলরকে গ্রেফতার করে না পুলিস।

দার্জিলিংয়ে বিজেপির প্রার্থীকে ঘিরে অসন্তোষ তুঙ্গে, ক্ষোভে পদত্যাগ মোর্চা নেতার

এরপরই সদ্য বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং ও তাঁর অনুগামীরা গিয়ে জগদ্দল থানায় বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, তৃণমূল কাউন্সিলর বলেই পুলিস তাঁদের গ্রেফতার করছে না। এছাড়া বিভিন্ন কারণে ৪০ টি মামলা দায়ের করেছেন তাঁরা। কিন্তু পুলিস কোনও পদক্ষেপ করছে না বলে অভিযোগ। উল্টে তাঁদেরই দলের সমর্থকদের বিভিন্ন সময়ে বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। 
অভিযুক্তদের গ্রেফতার করা না হলে সোমবার সকাল ৯টা থেকে জগদ্দল স্টেশন অবরোধ করে বিক্ষোভ দেখানোর হুমকিও দেন তাঁরা। এদিন সকাল ৯ টা থেকেই জগদ্দলে রেল অবরোধ করেন তাঁরা।  
এদিকে, অভিযুক্ত দুই তৃণমূল কাউন্সিলরের পাল্টা দাবি, প্রচারে বেরিয়ে এলাকায় দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করেই বিক্ষোভের সূত্রপাত। তৃণমূলের পতাকা লাগানোয় ওই মহিলা গালিগালাজ করছিলেন আর তাতেই বচসা বলে পাল্টা দাবি অভিযুক্তদের। ঘটনাকে ঘিরে সরগরম অর্জুনের গড়। 
 

.