বেসুরো রাজীবের 'মানভঞ্জনে' দ্বিতীয় দফার বৈঠক তৃণমূলের

সূত্রের খবর, ১৩ ডিসেম্বরের সেই বৈঠকে বেশ কিছু ক্ষোভ, অভিমানের কথা পার্থ চট্টোপাধ্যায় এবং প্রশান্ত কিশোরকে জানিয়েছিলেন রাজীব। এরপর তাঁর সমস্ত অভাব-অভিযোগের কথা জানানো হয় দলনেত্রীকে।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Dec 21, 2020, 01:40 PM IST
বেসুরো রাজীবের 'মানভঞ্জনে' দ্বিতীয় দফার বৈঠক তৃণমূলের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আজ ফের দলের সঙ্গে বৈঠকে রাজীব বন্দ্যোপাধ্যায়। সোমবার পার্থ চট্টোপাধ্যায় এর বাড়িতে বৈঠক। থাকবেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এর আগে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করার পরই রাজীবের সঙ্গে বৈঠক করেছেন তৃণমূল নেতৃত্ব। সূত্রের খবর, ১৩ ডিসেম্বরের সেই বৈঠকে বেশ কিছু ক্ষোভ, অভিমানের কথা পার্থ চট্টোপাধ্যায় এবং প্রশান্ত কিশোরকে জানিয়েছিলেন রাজীব। এরপর তাঁর সমস্ত অভাব-অভিযোগের কথা জানানো হয় দলনেত্রীকে।

আরও পড়ুন: Coal Smuggling : Lala-র কোর টিমের ১০ ব্যবসায়ীকে তলব করল CBI

আজ ফের বৈঠকে মানভঞ্জনের পালা। আগের বৈঠকের আলোচনার প্রেক্ষিতেই কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে আজ তা জানানোর কথা। উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই বেসুরো ছিলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। 'দুর্নীতিগ্রস্তরা সামনের সারিতে। যোগ্যতার সঙ্গে কাজ করার চেষ্টা করেছি, তখনই পিছনের সারিতে ঠেলে দেওয়া হয়েছে। এ কী যন্ত্রণা বলে বোঝাতে পারব না! সম্প্রতি একটি অরাজনৈতিক অনুষ্ঠানে এমন উপলব্ধি রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের।

আরও পড়ুন: দুপুরে বিধানসভা, বিকেলে রাজভবনে বৈঠক, Z- ক্যাটাগরি নিরাপত্তা পৌঁছল শুভেন্দুর কাছে
 

তাঁর এই মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা। কেন এমনটা বললেন রাজীব বন্দ্যোপাধ্যায়? Zee ২৪ ঘণ্টাকে বনমন্ত্রী প্রতিক্রিয়া দেন,'স্তাবকতায় আমি বিশ্বাসী নই। ন্যাচরালি সেখানে নম্বর কম।' প্রকাশ্যে রাজীবের এই মন্তব্যের পরই রাজ্য রাজনীতিতে শুরু হয়ে গিয়েছে শোরগোল। তবে আজ দ্বিতীয় বৈঠকের পর পরিস্থিতি কতটা বদলাবে একন সেটাই দেখার। 

.