Rajgunj : ১১ লাখ লুঠের ছক, নিজেই নিজেকেই 'অপহরণ' করালেন যুবক

গ্রাহকদের কাছ থেকে সে ১১ লক্ষ ৫ হাজার টাকা সংগ্রহ করে। সেই টাকা নিয়ে সে শিলিগুড়িতে ব্যাঙ্কে যাওয়ার উদ্দেশে ফুলবাড়ি থেকে রওনা হয়। 

Updated By: Oct 27, 2021, 08:46 PM IST
Rajgunj : ১১ লাখ লুঠের ছক, নিজেই নিজেকেই 'অপহরণ' করালেন যুবক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : গ্রাহকদের ১১ লাখ টাকা আত্মসাত্ করার জন্য নিজেই নিজেকে অপহরণের নাটক ফাঁদলেন এক যুবক। যদিও শেষমেশ পুলিসের জালে কীর্তিমান। ১১ লক্ষ ৫০০০ টাকার মধ্যে ৯ লাখ ২৯ হাজার ৩৫০ টাকা উদ্ধার করেছে নিউ জলপাইগুড়ি থানার পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে অপহরণের নাটকে ব্যবহার করা একটি বাইকও। একইসঙ্গে অপহরণ কাণ্ডে যুক্ত থাকার অভিযোগে মোট ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, রেডিয়েন্ট ক্যাস ম্যানেজমেন্ট বলে একটি সংস্থায় কাজ করতেন রাজগঞ্জের পাগলাহাটের বাসিন্দা পরিতোষ রায় নামে ওই যুবক। গত ১৯ অক্টোবর গ্রাহকদের কাছ থেকে সে ১১ লক্ষ ৫ হাজার টাকা সংগ্রহ করে। সেই টাকা নিয়ে সে শিলিগুড়িতে ব্যাঙ্কে যাওয়ার উদ্দেশে ফুলবাড়ি থেকে রওনা হয়। 

কিন্তু মাঝপথে কামরাঙাগুড়িতে কয়েকজন দুষ্কৃতী তাকে অপহরণ করে টাকা ছিনতাই করে পালিয়ে গিয়েছে বলে পুলিশকে জানায় সে। এরপরই তদন্ত শুরু করে নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিস। 'অপহৃত' যুবক পরিতোষ রায়কে বেঁহুশ অবস্থায় ক্রান্তি থেকে উদ্ধার করে। সেদিন রাতেই জলপাইগুড়ির রাজগঞ্জ থেকে গ্রেফতার করা হয় তিন দুষ্কৃতী আশিষ বিশ্বাস, শ্যামল রায় ও সঞ্জয় মোদককে।

আরও পড়ুন, Swasthya sathi : স্বাস্থ্যসাথী কার্ড ফেরানো যাবে না, নার্সিংহোমগুলিকে কড়া নির্দেশ কমিশনের

ধৃতদের জেরার পরই অপহরণ নাটকের পর্দাফাঁস হয়। মূল অভিযুক্ত পরিতোষ রায়ের কার্যকলাপ জানতে পারে পুলিস। তাকেও গ্রেফতার করা হয়। এরপর ৪ জনকেই রিমান্ডে নিয়ে লাগাতার জেরার পর শেষমেশ তারা অপহরণের নাটকের কথা স্বীকার করে নেয়। অবশেষে উদ্ধার হয় ৯ লাখ ২৯ হাজার ৩৫০ টাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.