'চেনা মাঠে নতুন জার্সিতে খেলব, দেখুন খেলে দিতে পারি কিনা,' Mamata-কে চ্যালেঞ্জ Rajib-এর

"বিগত নির্বাচনে প্রমাণ করে দিয়েছি আমরা কেমন খেলোয়াড়। এখনও খেলোয়াড় একই আছে। একই মানুষ।"

Updated By: Feb 11, 2021, 06:03 PM IST
'চেনা মাঠে নতুন জার্সিতে খেলব, দেখুন খেলে দিতে পারি কিনা,' Mamata-কে চ্যালেঞ্জ Rajib-এর

নিজস্ব প্রতিবেদন : "একই মাঠে খেলব। নতুন জার্সি পরে নামব। দেখুন খেলে দিতে পারি কিনা!" পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে 'পরিবর্তন যাত্রা'য় অংশ নিয়ে হুঁশিয়ারি দিলেন রাজীব বন্দ্যোপাধ্য়ায়।

বিধানসভার ভোট যত এগিয়ে আসছে রাজনৈতিক দলগুলো কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে। একে অপরের বিরুদ্ধে কটাক্ষ থেকে শুরু করে হুঙ্কার দেওয়া শুরু করেছে। এবার নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'মাঠে নেমে খেলা'র হুঁশিয়ারি দিলেন রাজিব ব্যানার্জি। এদিন কেশিয়াড়িতে 'পরিবর্তন যাত্রা'র সভামঞ্চে থেকে বিজেপি নেতা রাজীব ব্যানার্জি বলেন, "ভারতীয় জনতা পার্টি আমাকে ব্যবহার করুক, আমি কোনও গ্রাম বাকি রাখব না। পাড়ায় পাড়ায় যাব। ২৯৪টি বিধানসভা কেন্দ্রে যাব। মানুষের কাছে পৌঁছাব। মানুষকে বোঝাব। আমার দৃঢ় বিশ্বাস মানুষ সেই আস্থা, নির্ভরতা আমাদের উপর রাখবে। এটা আমাদের পরিচিত মাঠ। এখানে আমরা-ই ভালো করে খেলেছি। বিগত নির্বাচনে প্রমাণ করে দিয়েছি আমরা কেমন খেলোয়াড়। সুতরাং এখনও খেলোয়াড় একই আছে, শুধু জার্সি বদল হয়েছে। এবারও একই মাঠে নামব। একই মানুষ। শুধু নতুন জার্সি পরে মাঠে নামব। দেখুন খেলে দিতে পারি কিনা!" 

আরও পড়ুন, ভূমি আবেগ ধরতে শাহী কৌশল, 'নারায়ণী' তাস খেললেন অমিত

পাশাপাশি, মুখ্যমন্ত্রীকে নিশানা করে রাজীব আরও কটাক্ষ করেন, বাজেটের নামে বিধানসভা থেকে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেছেন। বলেন, "যে সরকার থাকবে না, সে বাজেট প্রকাশ করতে পারে? যে সরকার মানুষের দ্বারা নির্বাচিত হল না, সে বিধানসভায় গিয়ে বাজেট পেশ করছে! কেন করছে? সে-ও বুঝতে পেরে গিয়েছে যে এবারে অবস্থা টলমল টলমল করছে। বটগাছ নড়ে গিয়েছে। ভোটের মুখে এখন কল্পতরু না ভোটতরু হয়েছে। তিনিও নিজে বুঝতে পারছেন, তিনি থাকবেন না! তাই বলছেন, আমি থাকব... আমি থাকব... আমি থাকব।"

আরও পড়ুন, রথযাত্রার সূচনায় মমতাকে 'জয় শ্রী রাম' চ্যালেঞ্জ শাহের

.