নমোর পা ছুঁয়ে প্রণাম Rajib-র, হাওড়ার নেতাকে উপদেশ PM Modi-র

হলদিয়ার সভায় বক্তব্য শেষ করেই রাজ্য নেতাদের সঙ্গে খানিকক্ষণ কথা বলেন মোদী। 

Updated By: Feb 7, 2021, 10:32 PM IST
নমোর পা ছুঁয়ে প্রণাম Rajib-র, হাওড়ার নেতাকে উপদেশ PM Modi-র

নিজস্ব প্রতিবেদন: বিজেপিতে যোগদানের পর দর্শন হল প্রধানমন্ত্রীর (PM Modi)। মোদীকে (Narendra Modi) হাতের কাছে পেয়ে প্রণাম সারলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। অনুজের পিঠে স্নেহের চাপড় দিলেন। সূত্রের খবর, রাজীবকে ভাল করে কাজ করার উপদেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। 

হলদিয়ার সভায় বক্তব্য শেষ করেই রাজ্য নেতাদের সঙ্গে খানিকক্ষণ কথা বলেন মোদী (Narendra Modi)। রাজীব বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করিয়ে দেন দিলীপ ঘোষ। প্রধানমন্ত্রীর সঙ্গে প্রাথমিক মোলাকাত সারার পর পা ছুঁয়ে প্রণাম করেন সদ্য প্রাক্তন বনমন্ত্রী। পিঠে চাপড়ে দেন প্রধানমন্ত্রী। বিজেপি সূত্রে খবর, মোদী পরামর্শ দিয়েছেন, 'আপনার কথা শুনেছি। ভালভাবে কাজ করুন। মানুষের জন্য কাজ করুন। যে কোনও প্রয়োজনে পাশে আছি।' রাজীবের পাশেই দাঁড়িয়ে ছিলেন শুভেন্দু (Suvendu Adhikari)। তাঁর সঙ্গেও কথা হয় প্রধানমন্ত্রীর। নমো-শুভেন্দু সাক্ষাত্পর্ব অবশ্য আগেই হয়েছে, ২৩ জানুয়ারি ভিক্টোরিয়া চত্বরে। সে দিন সিঁড়িতে মোদীর পায়ে হাত দিয়ে প্রণাম করেছিলেন শিশিরপুত্র।

এ দিন দলবদল নিয়েও অবস্থান স্পষ্ট করে দিয়েছেন প্রধানমন্ত্রী। বলেছেন,'পিসি-ভাইপোবাদকে হঠানোর মনস্থির করে ফেলেছেন সাধারণ মানুষ। তৃণমূলের সকলেই বিরক্ত। তাঁরা বাংলার সেবা করতে চাইছেন। তাই রাম রাম করে এখানে জয় শ্রী রাম করতে আসছেন। যাঁরা গরিবদের নিয়ে চিন্তিত, তাঁরা সকলেই বিজেপিতে যোগ দিচ্ছেন।' 

আরও পড়ুন- বাম বাড়লে কমবে রাম, অঙ্ক বুঝে 'ম্যাচ ফিক্সিং' তত্ত্ব Modi-র; প্রমাণ করুন: Sujan 

 

.