close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সহকর্মীকে ধর্ষণের অভিযোগ ট্রাফিক পুলিস কনস্টেবলের বিরুদ্ধে

পরে অবশ্য উকিলের চাপে অভিযোগ দায়ের করা সম্ভব হয়। তবে পুলিস সূত্রে তাঁকে জানানো হয়েছে, অভিযুক্ত ওই পুলিস কর্মী পলাতক। যদিও এ পুলিসি ব্যপারে চক্রান্তে আশঙ্কা করছেন অভিযোগকারিনী। 

Updated: Jun 22, 2019, 07:14 AM IST
সহকর্মীকে ধর্ষণের অভিযোগ ট্রাফিক পুলিস কনস্টেবলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: তবে কি রক্ষকই ভক্ষক? এবার ধর্ষণের অভিযোগ উঠল এক ট্রাফিক পুলিস কনস্টেবলের বিরুদ্ধে। শুক্রবার অভিযোগ জানিয়েছেন কলকাতা পুলিসেরই এক মহিলা সিভিক ভলান্টিয়ার। জানা গিয়েছে, টালিগঞ্জ  ট্রাফিক গার্ডের কনস্টেবল অশোক কুমার মার্জিতের সঙ্গে কর্মসূত্রে পরিচয় হয় এই ওই মহিলা সিভিক ভলান্টিয়ারর। অভিযোগ, কনস্টেবলের কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মদ্যপ অবস্থায় ওই মহিলার শ্লীলতাহানি করে অভিযুক্ত কনস্টেবল। 

আরও পডুন: ঊষসীকাণ্ড: অভিযোগ এলে কী করতে হবে? থানায় থানায় পাঠানো হল নির্দেশিকা

মহিলা জানিয়েছেন স্থানীয় সরসুনা থানায় অভিযোগ জানাতে গেলে তাঁকে তাড়িয়ে দেওয়া হয় বলেই অভিযোগ নিগ্রীহিতার। এরপর বেহালার মহিলা থানায় অভিযোগ দায়ের করতে গেলে তাঁকে নিজেদের মধ্যে বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেন পুলিস। পরে অবশ্য উকিলের চাপে অভিযোগ দায়ের করা সম্ভব হয়। তবে পুলিস সূত্রে তাঁকে জানানো হয়েছে, অভিযুক্ত ওই পুলিস কর্মী পলাতক। যদিও এ পুলিসি ব্যপারে চক্রান্তে আশঙ্কা করছেন অভিযোগকারিনী। প্রসঙ্গত, ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিস।

Tags: