প্রত্যাখ্যান! রাতের অন্ধকারে ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে খুন করল প্রেমিক

ঘটনায়  গ্রেফতার করা হয়েছে ১। কৈশোরের প্রেম এত নির্মম? প্রত্যাখানের বদলায় কলেজ ছাত্রীকে গলা কেটে খুন করল প্রাক্তন প্রেমিক। অবিশ্বাসের ঘোর কাটছে না মুর্শিদাবাদের সলুয়ায়।

Edited By: Priyanka Dutta | Updated By: Jul 5, 2020, 11:45 PM IST
প্রত্যাখ্যান! রাতের অন্ধকারে ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে খুন করল প্রেমিক
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে গলা কেটে খুন। নৃশংস ঘটনায় হতচকিত মুর্শিদাবাদের সলুয়া। পরিবারের অভিযোগ, প্রেমে প্রত্যাখান করায় হামলা প্রাক্তন প্রেমিকের। ঘটনায়  গ্রেফতার করা হয়েছে ১। কৈশোরের প্রেম এত নির্মম? প্রত্যাখানের বদলায় কলেজ ছাত্রীকে গলা কেটে খুন করল প্রাক্তন প্রেমিক। অবিশ্বাসের ঘোর কাটছে না মুর্শিদাবাদের সলুয়ায়।

আরও পড়ুন:  ফাঁকি দেওয়া করের পরিমাণ ২৫ কোটি, বকেয়া আদায়ে নয়া টোটকা KMC-র

আপাত শান্ত, নিরুপদ্রব গ্রাম। এতটাই যে রাতেও ঘরের দরজা বন্ধ করার কথা ভাবেন না এলাকার মানুষ। শনিবারও সেভাবেই মায়ের সঙ্গে ঘুমিয়ে ছিল মুর্শিদা। বহরমপুর কলেজের প্রথম বর্ষের ছাত্রী ঘুণাক্ষরে বোঝেনি এটাই জীবনের শেষ রাত। ঘুমের মধ্যেই হঠাত্‍ ধারাল কিছুর আঘাতে দম বন্ধ হয়ে আসে কিশোরীর।

আরও পড়ুন:  রাজ্যে ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ! সব রেকর্ড ভেঙে গত ১ দিনে আক্রান্ত ৮৯৫, মৃত ২১

হাসপাতালে পৌঁছনোর আগেই মারা যায় মুর্শিদা। নৃশংসতার পিছনে উঠে আসছে পুরনো সম্পর্কের জের। স্থানীয় এক যুবকের সঙ্গে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে মুর্শিদার। কিন্তু, পরিবার মানেনি। বাড়ির আপত্তিতে প্রেমিকের থেকে সরে আসে মুর্শিদা। পরিবারের অভিযোগ, সেই আক্রোশ থেকেই খুন। অভিযুক্ত যুবককে জানলা দিয়ে পালাতেও দেখেন বলে দাবি এক আত্মীয়ের।