শিবরাত্রির দিন দুই জেলায় জোড়া পথ দুর্ঘটনা, মৃত্যু ৮ জনের

তারকেশ্বরের বাগমারির কাছে বৈদ্যবাটি রোডে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় স্কুটির। আহতদের তারকেশ্বরের গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

Updated By: Feb 21, 2020, 03:37 PM IST
শিবরাত্রির দিন দুই জেলায় জোড়া পথ দুর্ঘটনা, মৃত্যু ৮ জনের

নিজস্ব প্রতিবেদন: দুই জেলায় জোড়া দুর্ঘটনা। একদিনে পথ দুর্ঘটনায় মৃত মোট ৮ জন। একদিকে শুক্রবার শিবরাত্রির দিন তারকেশ্বরে শিবের মাথায় জল ঢালতে যাওয়ার আগে স্কুটি ও লরির সংঘর্ষে মৃত্যু ৩ যুবক। শিবের মাথায় জল ঢালতে যাওয়ার সময় মর্মান্তিক পথ দুর্ঘটনা। মৃত কলকাতার ৩ যুবক। শিবরাত্রি উপলক্ষে কলকাতার আমহার্স্ট স্ট্রিট থেকে তারকেশ্বর মন্দিরে স্কুটি নিয়ে যাচ্ছিলেন তিনজন। তারকেশ্বরের বাগমারির কাছে বৈদ্যবাটি রোডে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় স্কুটির। আহতদের তারকেশ্বরের গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

আরও পড়ুন: বেশি দামে দুধ কিনে নিচ্ছে আমুল, ক্ষতির মুখে রাজ্যের মাদার ডেয়ারি

অন্যদিকে আলিপুরদুয়ারে ডাম্পারের সঙ্গে গাড়ির ধাক্কায়  মৃত্যু হয়েছে ৫ জনের। বৃহস্পতিবার গভীর রাতে ডিমডিমা চা বাগানের সামনে দিয়ে শিলিগুড়ির উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রী বোঝাই একটি চারচাকা। রাতের অন্ধকারে দ্রুতগতিতে থাকা গাড়িটি ডাম্পারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। মৃত্যু হয় ৫ জনের। জানা গিয়েছে মৃতেরা প্রত্যেকেই আলিপুরদুয়ারের বীরপাড়া ক্ষুদিরাম পল্লীর বাসিন্দা।

.