WATCH: ডানকুনিতে সোনার দোকানে সশস্ত্র দুষ্কৃতীদের তাণ্ডব, ডাকাতি!

সিসিটিভি ফুটেজ দেখে আঁতকে উঠবেন। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় সোনার গয়না-সহ গ্রেফতার ৪। ধৃতদের কাছ পাওয়া দিয়েছে পিস্তল ও গুলিও।

Updated By: Sep 15, 2022, 10:26 PM IST
  WATCH: ডানকুনিতে সোনার দোকানে সশস্ত্র দুষ্কৃতীদের তাণ্ডব, ডাকাতি!

বিধান সরকার ও দিব্যেন্দু সরকার: ব্যবধান মাত্র কয়েক ঘণ্টার। সোনার দোকানে আগ্নেয়াস্ত্র হাতে দুষ্কৃতীদের দাপাদাপি! ডানকুনিতে দিনেদুপুরে ভয়াবহ ডাকাতির ছবি ধরা পড়েছিল সিসিটিভি ক্যামেরায়। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় অবশেষে গ্রেফতার ৪ জন। ধৃতদের কাছে পাওয়া গেল ব্যাগভর্তি গয়না, দুটি পিস্তল ও ৪ রাউন্ড গুলি। ১ জন পলাতক।

ঘটনাটি ঠিক কী? এদিন দুপুরে ডানকুনির অহল্যাবাঈ রোডে সোনার দোকানে কেনাকাটা করছিলেন অনেকেই। এমনকী, ক্রেতা সেজে ঢুকে পড়েছিল বেশ কয়েকজন দুষ্কৃতীও! ঘড়িতে তখন পৌনে ৩টে। শুরু হয় অপারেশন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দোকানের সামনে ছিলেন নিরাপত্তারক্ষী। প্রথমে মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে ভিতরে আনা হয়। দোকানের কর্মী, এমনকী ক্রেতাদেরও মারধর করে দুষ্কৃতীরা। এরপর তাঁদের একটা ঘরে আটকে রেখে চলে লুঠপাট। 

স্থানীয় সূত্রে খবর, বাইকে করে এসেছিল ৫ দুষ্কৃতী। কিন্তু সোনার দোকানে লুঠপাটের পর বাসে করে পালায় তারা। ততক্ষণে সন্ধে হয়ে গিয়েছে। বাসটি যখন হুগলি-বাঁকুড়ার সীমান্তের কাছে খাটুল বাজার এলাকায় পৌঁছে গিয়েছে।  প্রথমে বচসা, তারপর বাস থামিয়ে ৪ দুষ্কৃতীদের ক্লাব ঘরে আটকে রাখেন বাসের যাত্রী। খবর দেওয়া হয় থানায়। পুলিস এসে ব্যাগভর্তি সোনা  দুটি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। গ্রেফতার ৪ জনকেই। আর একজন  আগেই বাস থেকে নেমে গিয়েছিল।

আরও পড়ুন: Bike Thief: অসুখ নিয়ে দুশ্চিন্তায়? হাসপাতাল চত্বর থেকে বাইক চুরি রোগীর পরিজনের!

এর আগে, ভরদুপুরে একই কায়দা ডাকাতির ঘটনা ঘটেছিল মুর্শিদাবাদের ফরাক্কায়, বেসরকারি ব্যাঙ্কের শাখায়। ব্যাঙ্ককর্মীদের মাথায় বন্দুক ঠেকিয়ে বিপুল পরিমাণ টাকা নিয়ে পালায় দুষ্কৃতীরা। সেই ঘটনার ছবিও ধরা পড়েছিল সিসিটিভি ক্যামেরায়। টাকা-সহ ৩ জনকে আটক করে পুলিস। সিসিটিভি ফুটেজে দেখা যায়, মুখে মুখোশ আর মাথা টুপি পরে ব্যাঙ্কে ঢোকে দুষ্কৃতীরা। এরপর রীতিমতো মাথায় বন্দুক ঠেকিয়ে একটি ঘরে ঢুকিয়ে দেওয়া হয় ব্যাঙ্কের কর্মীদের। কেড়ে নেওয়া হয় মোবাইল ফোন। ১০ মিনিট ধরে চলে লুটপাট। শেষে একটি বাইকে চেপেই পালিয়ে যায় ৩ জন। স্থানীয় বাসিন্দাদের অবশ্য দাবি, ওই বাইকে আরও ২ জন ছিল।

মালদহের হরিশ্চন্দ্রপুরে একটি পেট্রোল পাম্পে ঢুকে পড়েছিল ৩ সশস্ত্র দুষ্কৃতী। সেবারও দুঃসাহসিক ডাকাতি হয়েছিল দিনেদুপুরেই! পালানোর সময়ে আবার স্থানীয় বাসিন্দাদের লক্ষ্য করে  ৪ রাউন্ড গুলি ছোঁড়ে  দুষ্কৃতীরা! বাদ যায়নি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকানও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.