close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মাঝরাতে জানলায় ধাক্কা ‘পুলিস’-এর, দরজা খুলতেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা!

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার পূর্ব খুড়িগাছির নেতাজিনগর আমবাগান এলাকায়।  

Updated: Aug 19, 2019, 12:59 PM IST
মাঝরাতে জানলায় ধাক্কা ‘পুলিস’-এর, দরজা খুলতেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা!

নিজস্ব প্রতিবেদন: মাঝরাতে হঠাত্ প্রথমে দরজার টোকা! তার কিছুক্ষণের মধ্যেই জানলায়! ‘কে’জানতে চাওয়ায় অপরপ্রান্ত থেকে বলা হয়েছিল ‘পুলিস...কিছু জিজ্ঞাসা করার আছে দরজা খুলুন।’আর সেই কথা শুনে দরজা খুলতেই বিপত্তি। পুলিস সেজে ঘরে ঢুকে পড়ে ডাকাত দল। আগ্নেয়াস্ত্র মাথায় ঠেকিয়ে ঘর থেকে নগদ ৭০ হাজার টাকা ও ১৩ ভরি সোনার গয়না নিয়ে চম্পট দুষ্কৃতীদের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার পূর্ব খুড়িগাছির নেতাজিনগর আমবাগান এলাকায়।

 

রবিবার রাতে বাড়িতে ছিলেন ৬০ বছরের মায়া দত্ত ও তাঁর ছোট ছেলে অরূপ। তাঁদের বয়ান অনুযায়ী, রাত ২টো নাগাদ দরজায় এসে কয়েকজন আওয়াজ করে। না পেয়ে জানলায় ধাক্কা মারে তারা। পুলিশকর্মী বলে পরিচয় দেয়। ৬জনের দলে ৩জন ছিল সাধারণ পোশাকে আর বাকি তিন জন পুলিসের উর্দি পরে ছিল। তাদের হাতে আগ্নেয়াস্ত্রও ছিল।

TikTok-এ শুট করতে মগ্ন, পুরুলিয়ায় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ছাত্রের

পুলিস শুনে দরজা খুলে দেন অরূপ। অভিযোগ, এরপর ছজন ঘরে ঢুকে আগ্নেয়াস্ত্র হাতে লুঠপাট চালাতে থাকে। আলমারি ভেঙে ৭০ হাজার টাকা ও ১৩ ভরি সোনার গয়না লুঠ করে পালায় তারা। যাওয়ার সময়ে বাড়ির সামনে কয়েক রাউন্ড গুলি চালায় বলেও অভিযোগ। দুষ্কৃতীরা পালিয়ে গেলে অরূপ তার বন্ধু সুরজিত্কে ফোন করে গোটা বিষয়টি জানান। এরপর স্থানীয় বাসিন্দারাও বিষয়টি জানতে পেরে তাঁদের বাড়িতে চলে যান।

স্থানীয় বাসিন্দারা ধাওয়া করে একজনকে ধরে ফেলে। তাকে মারধর করে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। এই চক্রে আর কে কে রয়েছে, তা জানার চেষ্টা করছে পুলিস। উর্দিও তারা কোথা থেকে জোগাড় করেছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।