close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

TikTok-এ শুট করতে মগ্ন, পুরুলিয়ায় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ছাত্রের

 টিকটক ভিডিয়োতে মগ্ন তরুণ সমাজের হুঁশ ফেরেনি এখনও, তার প্রমাণ মিলল আবারও।

Updated: Aug 19, 2019, 10:07 AM IST
TikTok-এ শুট করতে মগ্ন, পুরুলিয়ায় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ছাত্রের
এই ভিডিয়োটিই শুট করা হয়েছিল

নিজস্ব প্রতিবেদন:  ‘টিকটক’ নিয়ে সচেতনতামূলক প্রচার হয়েছে একাধিকবার। কিন্তু তরুণ সমাজ যে এই নেশার আসক্তি থেকে এখনও বেরিয়ে আসতে পারছে না, বরং তা আরও ‘মারণরোগ’এ পরিণত হচ্ছে, তার ফের প্রমাণ মিলল পুরুলিয়ায়।

 

রেললাইনের ধারে বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে টিকটক ভিডিয়োর শুট করতে ব্যস্ত ছিল ছাত্র। খেয়ালই করেনি কখন পিছন থেকে এসে পড়েছে ট্রেন। শুটিং চলাকালীনই ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ছাত্রের। আহত হয়েছে তার বন্ধুরাও। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কার্টিং রেলগেটের অদূরে। মৃতের নাম নুর আনসারি।

জানা গিয়েছে, রবিবার রাতে চার বন্ধু মিলে পুরুলিয়ার কার্টিং রেলগেটের কাছে টিকটক ভিডিয়োর শুট করতে গিয়েছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, রেললাইনের ধারে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ মোবাইলে ভিডিয়ো করছিল তারা। স্থানীয়দের বেশ কয়েকজন তাদের বাধাও দেয়। কিন্তু সচেতন হয়নি তারা। বরং বাধা পেয়ে লাইনের ধারেই কিছুদূর এগিয়ে গিয়ে ভিডিয়ো করতে মগ্ন হয়ে পড়ে।

আচমকাই পিছন থেকে এসে পড়ে বরাভূম-আসানসোল ট্রেন। হর্ন বাজলেও ভিডিয়ো করতে মগ্ন নূর তা শুনতে পায়নি। সচেতন হওয়ার আগেই ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে সে। আহত হয় তার বন্ধুরাও। মাথা, নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে থাকে নূরের।

রাতভর বোমাবাজি, অস্ত্র হাতাহাতি দাপাদাপি, বাড়ি ভাঙচুর, উত্তপ্ত মাথাভাঙা

স্থানীয়রাই তাদের উদ্ধার করে পুরুলিয়া দেবেন মাহাতো হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা নূরকে মৃত বলে ঘোষণা করেন। বাকিরা চিকিত্সাধীন।

হাসপাতালে ভর্তি আহত ছাত্র

ঘটনায় মর্মান্তিকতায় শোকস্তব্ধ এলাকা। টিকটক ভিডিয়ো ব্যান করে দেওয়া নিয়ে বহু সোচ্চার হয়েছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা। আদালতও এবিষয়ে হস্তক্ষেপ করেছে। তবুও টিকটক ভিডিয়োতে মগ্ন তরুণ সমাজের হুঁশ ফেরেনি এখনও, তার প্রমাণ মিলল আবারও।