ভরদুপুরে মাঝ রাস্তায় 'পুলিসের সাবধানবাণী', মানতে গিয়ে সর্বস্ব খোয়ালেন মহিলা

পুলিস সেজে কেপমারি। মহিলাকে কায়দা করে গয়না খুলিয়ে হাতিয়ে নিল দুষ্কৃতীরা। দিনে দুপুরে মালদা পুলিস লাইনের সামনেই লুঠ হল মহিলার সর্বস্ব। মহিলাকে ছিনতাইবাজদের ভয় দেখিয়ে গয়না খুলে ব্যাগে ঢোকাতে বাধ্য করে পুলিস বেশের দুষ্কৃতীরা। আর সেই সময় হাতের কারসাজিতে সোনার গয়না বদলে প্লাস্টিকের চুরি ব্যাগে ঢুকিয়ে দেয় তারা।

Updated By: Feb 11, 2020, 04:23 PM IST
ভরদুপুরে মাঝ রাস্তায় 'পুলিসের সাবধানবাণী', মানতে গিয়ে সর্বস্ব খোয়ালেন মহিলা

নিজস্ব প্রতিবেদন: পুলিস সেজে কেপমারি। মহিলাকে কায়দা করে গয়না খুলিয়ে হাতিয়ে নিল দুষ্কৃতীরা। দিনে দুপুরে মালদা পুলিস লাইনের সামনেই লুঠ হল মহিলার সর্বস্ব। মহিলাকে ছিনতাইবাজদের ভয় দেখিয়ে গয়না খুলে ব্যাগে ঢোকাতে বাধ্য করে পুলিস বেশের দুষ্কৃতীরা। আর সেই সময় হাতের কারসাজিতে সোনার গয়না বদলে প্লাস্টিকের চুরি ব্যাগে ঢুকিয়ে দেয় তারা।

আরও পড়ুন: সম্পত্তি হাতাতে লোহার রড দিয়ে দাদুর মাথা ফাটিয়ে ঝুলিয়ে দিল নাতি, শিয়রে আরও ২ খুনের অভিযোগ

টোটোয় করে যাচ্ছিলেন গৌড় রোডের বাসিন্দা শ্যামলী দাস। ঠিক পুলিস লাইনের সামনে টোটো আটকায় পুলিসের পোশাক পরা দুই ব্যক্তি। পুলিসি গাম্ভীর্যে  শ্যামলি দাসকে তাঁরা বলেন, এলাকায় ছিনতাই হচ্ছে। এই সময় এত গয়না পরে বাইরে বেরোনো ঠিক হয়নি। একই সঙ্গে তাঁরা শ্যামলী দাসকে গয়না খুলে ব্যাগে রাখতে বলেন। 

আরও পড়ুন:  বাঁকুড়ায় জলাধার ভেঙে পড়ার জের, এবার রাজ্যের সব জলাধারের স্বাস্থ্য পরীক্ষা করবে রাজ্য সরকার
 

শ্যামলী দাস গয়না খুলতে না চাইলে তারাই জোর করে গয়না খুলে, একটি কাগজের প্যাকেটে মুড়ে, গয়না ফেরত দেন। বাড়ি ফেরেন শ্যামলী দাস। ঘরে কাগজের প্যাকেট খুললে দেখা যায় সোনার গয়না বদলে গিয়েছে প্লাস্টিকের চুরিতে।  কেপমারের খপ্পরে পড়ে গয়না খুইয়েছেন বুঝতে দেরি হয়নি। পুলিস লাইনের সামনে এই  ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহর জুড়ে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিস।

.