Asansol: কাজ দেওয়ার নামে দিল্লিতে পাচার! চলন্ত ট্রেন থেকে উদ্ধার ৪ নাবালিকা ও ২ যুবতী

গ্রেফতার এক অভিযুক্ত।

Updated By: Dec 7, 2021, 11:37 PM IST
Asansol:  কাজ দেওয়ার নামে দিল্লিতে পাচার! চলন্ত ট্রেন থেকে উদ্ধার ৪ নাবালিকা ও ২ যুবতী

নিজস্ব প্রতিবেদন: শিয়ালদহ থেকে ট্রেন চাপিয়ে পাচার করে দেওয়া হচ্ছিল দিল্লিতে! আসানসোলে (Asansol) চলন্ত ট্রেন থেকে ৪ নাবালিকা ও যুবতীকে উদ্ধার করল রেল পুলিসের (RPF) মাতঙ্গিনী বাহিনী। গ্রেফতার করা হয়েছে ওই মেয়েদের সঙ্গে থাকা এক ব্যক্তিকে।

রেল পুলিস সূত্রে খবর, শিয়ালদহ থেকে নয়াদিল্লিগামী সম্পর্কক্রান্তি এক্সপ্রেসের (Sampark Kranti Express) D3 বগিতে ছিল নাবালিকা-সহ ৬ মেয়ে। সঙ্গে এক ব্য়ক্তি। উত্তর ২৪ পরগনার সন্তোষপুর থেকে কাজ দেওয়ার নাম করে তাদের নিয়ে যাওয়া হচ্ছিল দিল্লিতে। কীভাবে উদ্ধার করা হল? ট্রেনের অন্য যাত্রীদের দাবি, যে ওই মেয়েদের নিয়ে যাচ্ছিল, সে চলন্ত ট্রেনে ফোনে কারও সঙ্গে কথা বলছিল। সেই কথোপথন শুনেই সন্দেহ হয় ওই নাবালিকাদের। এরপর ট্রেনে যাত্রীরা যখন বিষয়টি পুলিসকে জানানোর পরামর্শ দেন, তখন কান্নাকাটি করতে শুরু করে তারা। খবর পৌঁছয় আসানসোল ডিভিশনে রেল পুলিসের কাছে।

আরও পড়ুন:  Kultali: রাত বাড়তেই শোনা গেল গর্জন! অবশেষে খাঁচাবন্দি Royal Bengal Tiger

আসানসোল স্টেশনে সম্পর্কক্রান্তি এক্সপ্রেস (Sampark Kranti Express) থেকে নাবালিকা-সহ ৬ মেয়ে-কেই উদ্ধার করে রেল পুলিসের মাতঙ্গিনী বাহিনী। তাদের সঙ্গে থাকা ব্যক্তিকে গ্রেফতার করা হয়।  আসানসোল ডিভিশনের চিফ সিকিউরিটি কমিশনার চন্দ্রকান্ত মিশ্র জানিয়েছেন, 'প্রাথমিকভাবে এটা পাচারের ঘটনা বলেই মনে হচ্ছে। এই ঘটনার জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া নাবালিকা ও যুবতীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে'। অভিযুক্ত ব্যক্তি আগেও এমন ঘটনা ঘটিয়েছে বলে জানা গিয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App