Saayoni Ghosh: ইডি-র দফতরে হাজিরা এড়িয়ে প্রচারে ব্যস্ত সায়নী ঘোষ!

কমিশনের নির্দেশিকা না নেমে কেন বাইক ব়্যালি'? প্রশ্ন তুলেছেন বিরোধীরা। অভিযোগ এলে তদন্ত করে দেখা হবে। কমিশন সূত্রে তেমনই খবর।

Updated By: Jul 5, 2023, 10:21 PM IST
Saayoni Ghosh: ইডি-র দফতরে হাজিরা এড়িয়ে প্রচারে ব্যস্ত সায়নী ঘোষ!

পার্থ চৌধুরী: ইডি-র দফতরে হাজিরা এড়িয়ে প্রচারে ব্যস্ত সায়নী ঘোষ। 'কমিশনের নির্দেশিকা না নেমে কেন বাইক ব়্যালি'? প্রশ্ন তুলেছেন বিরোধীরা। অভিযোগ এলে তদন্ত করে দেখা হবে। কমিশন সূত্রে তেমনই খবর।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখানোর অভিযোগ, গ্রেফতার এক নির্দল প্রার্থীর স্বামী সহ ২ জন

নিয়োগ দুর্নীতি মামলায় ফের তলব ইডি-র। এবার কিন্তু আর হাজির দিলেন না সায়নী। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে মেল করে তৃণমূলের যুবনেত্রী জানিয়েছেন, প্রচারের ব্যস্ত থাকায় আজ, বুধবার সিডিও কমপ্লেক্সে হাজিরা দিতে পারবেন না তিনি। ভোট মিটে যাওয়ার পর, তদন্তের স্বার্থে যেকোনও সময় যেকোনও জায়গায় ডাকা হলে যাবেন। তবে যে নথি চাওয়া হয়েছিল, সেই নথি পাঠিয়েছেন সায়নী।

এদিকে গতকাল, মঙ্গলবারই পঞ্চায়েত ভোটের প্রচারে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু শেষপর্যন্ত আর যাননি সায়নী। তৃণমূল সূত্রে খবর, দলকে তিনি জানান, মা হঠাৎ অসুস্থ হয় পড়েছেন। সেকারণেই নির্ধারিত কর্মসূচি অংশ নিতে পারছে না। 

এদিন পূর্ব বর্ধমানের গলসিতে প্রচার করেন সায়নী। শুধু তাই নয়, সেই প্রচার কর্মসূচিতে নাকি বাইক ব়্যালিও করেন তৃণমূল কর্মীরা! অথচ, এবার পঞ্চায়েতের ভোটের প্রচারে বাইক ব়্যালিতে নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন। তাহলে? কমিশন সূত্রের খবর, এখনও পর্যন্ত কোনও অভিযোগ জমা পড়েনি। অভিযোগ এলেই জেলা প্রশাসনকে তদন্তের নির্দেশ দেওয়া হবে।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: মলয় ঘটককে ইডির তলবের পেছনে কলকাঠি নেড়েছেন দলেরই এই নেতা! ফাঁস করলেন কৌস্তভ

এর আগে, শুক্রবার নিয়োগ দুর্নীতি মামলায় ইডি-র দফতরে হাজিরা দেন সায়নী। সেদিন সাড়ে ১১ ঘণ্টারও বেশি সময় ধরে তাঁকে জেরা করে তদন্তকারীরা। এরপর ফের তলব করা হয়েছে আজ, বুধবার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.