Saayoni Ghosh: 'চিন্তা নেই, বিদেশ যাচ্ছি না', দার্জিলিং ঘুরতে গিয়ে মন্তব্য সায়নীর!

"প্রায় ২ থেকে ৩ বছর পর ঘুরতে এলাম। চিন্তা নেই, বিদেশ যাচ্ছি না, এখানেই আছি।"

Updated By: Sep 27, 2023, 07:05 PM IST
Saayoni Ghosh: 'চিন্তা নেই, বিদেশ যাচ্ছি না', দার্জিলিং ঘুরতে গিয়ে মন্তব্য সায়নীর!

নারায়ণ সিংহ রায়: প্রায় বছর তিনেক পর ঘুরতে এলাম দার্জিলিংয়ে। চিন্তা নেই, বিদেশ যাচ্ছি না, এখানেই আছি। মন্তব্য সায়নী ঘোষের। বুধবার দার্জিলিং সফরে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান যুব তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা নেত্রী সায়নি ঘোষ। সেখানে পৌঁছেই এই মন্তব্য করেন তিনি।

এদিন দুপুর ১টা ২০ নাগাদ কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান যুব তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা নেত্রী সায়নি ঘোষ। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "দিল্লিতে তো যেতেই হবে আমাদের, তার কারণ আমাদের বকেয়া আবাস যোজনা এবং তার সাথে ১০০ দিনের কাজ মিলিয়ে বাংলায় প্রায় আড়াই কোটি মানুষ এমন রয়েছে যারা নানান খাতে বিজেপি সরকার দ্বারা বঞ্চিত। ফলে তাদের বকেয়া আদায় করতে পারেন একমাত্র অনুভবী মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়।"

আরও বলেন, "আপনারা সবাই জানেন যে আমরা সবাই দিল্লি যাচ্ছি। প্রথম দিন রাজঘাটে অনুষ্ঠান আছে তারপর দিন যন্তরমন্তরে ধরনা রয়েছে। প্রায় ২ থেকে ৩ বছর পর ঘুরতে এলাম। চিন্তা নেই, বিদেশ যাচ্ছি না, এখানেই আছি।" এরপর সড়ক পথ ধরে সোজা চলে যান দার্জিলিংয়ের উদ্দেশে। প্রসঙ্গত নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষের যোগসূত্রে ইডি তলব করেছিল সায়নী ঘোষকে। দীর্ঘ সময় ইডির জেরার মুখোমুখি হন সায়নী।

.