"দিদিকে বলো-তে আমি নেই", বললেন প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত

ফোন করে নয়, মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখাতেই বিশ্বাস করেন সব্যসাচী।

Updated By: Aug 12, 2019, 08:30 PM IST
"দিদিকে বলো-তে আমি নেই", বললেন প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত

নিজস্ব প্রতিবেদন : 'দিদিকে বলো' কর্মসূচীতে আস্থা নেই প্রাক্তন মেয়র সবস্যাচী দত্তের। প্রশান্ত কিশোরের পরামর্শে তৃণমূলের জনসংযোগ বাড়ানোর এই প্রচেষ্টা খুব একটা কার্যকর হবে না বলে মনে করছেন সব্যসাচী। "দিদিকে বলো-তে আমি নেই" সাফ বক্তব্য প্রাক্তন মেয়রের।

ফোন করে নয়, মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখাতেই বিশ্বাস করেন সব্যসাচী। তিনি বলেন, "আমি সরাসরি মানুষের সঙ্গে যোগাযোগ রেখে কাজ করি। তাই আমার জন্য এই ধরণের কর্মসূচীর কোনও প্রয়োজন নেই।" তবে, দিদিকে বলো-তে আস্থা না থাকলেও বিধাননগরের নতুন মেয়র কৃষ্ণা চক্রবর্তীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না সব্যসাচী।

আরও পড়ুন : সকালে মিলেছিল প্রেমিকের দেহ, বিকেলে মৃত্যু হল প্রেমিকার

এর পাশাপাশি ৬ অগস্ট নিউ টাউনে গোষ্ঠীদ্বন্দের ঘটনায় প্রশাসনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন প্রাক্তন মেয়র। ওই দিন ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীদের সঙ্গে সংঘর্ষ সবস্যাচীর অনুগামীদের সংঘর্ষ হয়। তাপস চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তোলে সব্যসাচীর অনুগামীরা। তাপস চট্টোপাধ্যায়ের বাড়ি লক্ষ্য করে চলে বোমাবাজি। শুরু হয় দুই পক্ষের সংঘর্ষ। এই ঘটনার প্রেক্ষিতে নারায়ণপুর থানার পুলিস ১৬ জনকে গ্রেফতার করে। সবস্যাচীর অভিযোগ, বেছে বেছে তাঁর অনুগামীদেরই গ্রেফতার করা হচ্ছে। তিনি বলেন, "আমার ছেলেদেরই কেবল গ্রেফতার করা হচ্ছে। এদিকে গ্রেফতার করা হচ্ছে না তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীদের।" 

 

.