হাওড়ায় অতি তত্পর প্রশাসন, মোবাইল ভ্যানে করে চলল নমুনা সংগ্রহ

রিপোর্ট হাতে পাওয়ার পরই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। ওই এলাকায় বাকিদেরও শরীরের নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গিয়েছে।

Updated By: May 3, 2020, 05:25 PM IST
হাওড়ায় অতি তত্পর প্রশাসন, মোবাইল ভ্যানে করে চলল নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদন: করোনা মোকাবিলায় রেডজোন হাওড়া এবার অতি তত্পর। রবিবার সকালে মোবাইল ভ্যানে করে হাওড়ার হটস্পট এরিয়ে উড়িয়াপাড়াতে পৌঁছন চিকিত্সক, স্বাস্থ্যকর্মীরা।
এলাকায় আগে থেকেই ঘোষণা করা হয়েছিল। সেই মোতাবেক এলাকার বাসিন্দাদের নমুনা সংগ্রহ করা হয়। এদিন মোট ১০০জনের শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে, তা পাঠানো হয়েছে স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে। রিপোর্ট হাতে পাওয়ার পরই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। ওই এলাকায় বাকিদেরও শরীরের নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গিয়েছে।

হাওড়ার পর বীরভূম, লকডাউন কার্যকর করতে গিয়ে আক্রান্ত পুলিস
জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, এখনও পর্যন্ত ১৬জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা ২১৫।  রেড জোনের মধ্যে জায়গা পরীক্ষা করে আরবান প্রাইমারি হেলথ সেন্টারে বাসিন্দাদের পরীক্ষার পাশাপাশি এলাকায় মেডিকেল টিমও পাঠানো হবে। তাঁরা স্বাস্থ্য পরীক্ষা করবেন।
হাওড়াকে প্রথম থেকেই অতি স্পর্শকাতর এলাকা বলে সতর্ক করে আসছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লকডাউন যাতে সকলে মেনে চলছিলেন, তার আবেদন জানিয়েছিলেন। এবার হাওড়ার পরিস্থিতি আয়ত্তে আনতে অতি তত্পর জেলা প্রশাসন। চলছে কড়া নজরদারিও।

.