আর পারছি না, বিচারকের সামনে কেঁদে ফেললেন সারদাকাণ্ডে অভিযুক্ত দেবযানী

প্রায় পাঁচ বছর পর বুধবার সারদা ট্যুর এন্ড ট্রাভেলস মামলার চার্জ গঠন হল। এর আগে বেশ কয়েকবার অসুস্থতার কারনে বেশ কয়েকবার বালুরঘাট আদালতে হাজিরা দিতে পারেননি জেলবন্দি সারদাকর্তা সুদীপ্ত সেন। ফলে চার্জ গঠন সম্ভব হয়নি। 

Updated By: Apr 18, 2018, 07:45 PM IST
আর পারছি না, বিচারকের সামনে কেঁদে ফেললেন সারদাকাণ্ডে অভিযুক্ত দেবযানী

নিজস্ব প্রতিবেদন: মামলার দ্রুত নিষ্পত্তি চেয়ে বিচারকের সামনে কেঁদে ফেললেন সারদাকাণ্ডে অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়। এদিন বিচারকের কাছে তাঁর কাতর আর্তি, 'আর পারছি না। যত দ্রুত সম্ভব মামলার নিষ্পতি করুন।' 

সারদা ট্যুর এন্ড ট্রাভেলস মামলায় অন্যতম অভিযুক্তদের দেবযানী। প্রায় পাঁচ বছর পর বুধবার সারদা ট্যুর এন্ড ট্রাভেলস মামলার চার্জ গঠন হল। এর আগে বেশ কয়েকবার অসুস্থতার কারনে বেশ কয়েকবার বালুরঘাট আদালতে হাজিরা দিতে পারেননি জেলবন্দি সারদাকর্তা সুদীপ্ত সেন। ফলে চার্জ গঠন সম্ভব হয়নি। এদিন সারদা ট্যুর এন্ড ট্রাভেলস মামলায় অভিযুক্ত সবাই আদালতে হাজির ছিল। সবার উপস্থিতিতেই এদিন মামলার চার্জ গঠন হয়। এদিন সকালে আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগার থেকে সুদীপ্ত সেন ও দেবযানী মুখোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয় বালুরঘাটে। 

T20-র বেটিংচক্র চালাচ্ছিল কলেজ পড়ুয়ারা, হানা দিয়ে ৬ জনকে ধরল পুলিস

প্রসঙ্গত, ২০১৩ সালে সারদা ট্যুর এন্ড ট্রাভেলসে বিনিয়োগ করে প্রতারিত হন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের এক ব্যাক্তি। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতে সারদাকর্তা সুদীপ্ত দেন, তাঁর সহযোগী দেবযানী মুখোপাধ্যায়-সহ আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা শুরু করে পুলিস। ২০১৩ সাল থেকেই বালুরঘাট আদালতে চলছে এই মামলা। বিচারক জানিয়েছেন, আগামী ২৬ এপ্রিল থেকে ১৮ মে পর্যন্ত মামলায় সাক্ষদান প্রক্রিয়া চলবে। তার পর হবে দুই পক্ষের সওয়াল জবাব। এর পর মামলার রায় শোনাবেন বিচারক। 

.