School Teacher Arrest: বাড়িতেই ২ JMB জঙ্গিকে আশ্রয়, গ্রেফতার স্কুলশিক্ষক! নেটওয়ার্কে প্রথমবার জুড়ল এই জেলা

নিজস্ব প্রতিবেদন : জেএমবি জঙ্গিদের (JMB Terrorist) আশ্রয়দাতা স্কুলশিক্ষক! রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্সের (Special Task Force) জালে ধরা পড়লেন সেই অভিযুক্ত স্কুলশিক্ষক (School Teacher)। হাওড়ার বাঁকড়া (Howrah) থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। ধৃতের নাম আনিরুদ্দিন আনসারি। 

অভিযোগ, নিজের বাড়িতে ২ জেএমবি জঙ্গিকে আশ্রয় দিয়েছিলেন ধৃত স্কুল শিক্ষক (School Teacher)। তাঁর সঙ্গেই ২ জেএমবি জঙ্গিকেও (JMB Terrorist) গ্রেফতার করেছে এসটিএফ। জানা গিয়েছে, ধৃত আনিরুদ্দিন আনসারি পুরুলিয়ার পাড়ার বাসিন্দা। বাঁকড়ার মুন্সিডাঙার একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। সেই বাড়িতেই ২ জন জেএমবি জঙ্গিকে আশ্রয় দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই প্রথমাবর জেএমবি জঙ্গিদের নেটওয়ার্কে (JMB Network) নাম উঠে এল পুরুলিয়ার। 

ফলে স্বাভাবিকভাবেই পুরুলিয়ায় জেএমবি জঙ্গিদের নেটওয়ার্ক (JMB Network) নিয়ে তদন্তকারীদের কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়েছে। কবে থেকে ওই শিক্ষক জঙ্গিদের আশ্রয় দিয়েছিলেন? জঙ্গি কার্যকলাপে আর কী কী সাপোর্ট তিনি দিয়েছেন? জঙ্গিদের পরিকল্পনা কী ছিল? হেফাজতে নিয়ে জেরা করে করে তা জানতে চাইছেন গোয়েন্দারা।

প্রসঙ্গত, বর্তমানে জেএমবি জঙ্গিদের ২টি গোষ্ঠী সক্রিয়। একটা ওল্ড জেএমবি। আরেকটি নিউ জেএমবি। এখন ধৃতরা কোন গোষ্ঠীর অন্তর্ভুক্ত, ধৃত আনিরুদ্দিন আনসারিকে জেরা করে তা জানতে চান তদন্তকারী অফিসাররা। পাশাপাশি, হাওড়ায় জঙ্গিগোষ্ঠীর কোনও মডিউল সক্রিয় রয়েছে কিনা, সবটাই ভাবাচ্ছে অফিসারদের।

আরও পড়ুন, Mamata Banerjee: বাংলাতেই পড়ার ব্যবস্থা, ইউক্রেন ফেরত ডাক্তারি পড়ুয়াদের জন্য বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
School Teacher Arrested for giving shelter to 2 JMB terrorists from Howrah
News Source: 
Home Title: 

বাড়িতেই ২ JMB জঙ্গিকে আশ্রয়, গ্রেফতার স্কুলশিক্ষক! নেটওয়ার্কে প্রথমবার জুড়ল এই জেলা

School Teacher Arrest: বাড়িতেই ২ JMB জঙ্গিকে আশ্রয়, গ্রেফতার স্কুলশিক্ষক! নেটওয়ার্কে প্রথমবার জুড়ল এই জেলা
Caption: 
নিজস্ব চিত্র
Yes
Is Blog?: 
No
Section: