SER Trains Rescheduled: ফের বদলে যাচ্ছে ট্রেনের শিডিউল! দেখে নিন, কোন ট্রেন হাওড়া থেকে কখন ছাড়বে...

SER Trains Rescheduled: সংকট কাটছেই না দক্ষিণ-পূর্ব রেলে। ফের কয়েকটি ট্রেন রিশিডিউল করার বিজ্ঞপ্তি প্রকাশ করল দক্ষিণ-পূর্ব রেল কর্তৃপক্ষ।

Updated By: Jul 8, 2024, 12:48 PM IST
SER Trains Rescheduled: ফের বদলে যাচ্ছে ট্রেনের শিডিউল! দেখে নিন, কোন ট্রেন হাওড়া থেকে কখন ছাড়বে...

অয়ন ঘোষাল: সংকট কাটছেই না দক্ষিণ-পূর্ব রেলে। ফের কয়েকটি ট্রেন রিশিডিউল করার বিজ্ঞপ্তি প্রকাশ করল দক্ষিণ-পূর্ব রেল কর্তৃপক্ষ।  

1) ১২৮৫৭ হাওড়া-দিঘা তাম্রলিপ্ত এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা ছিল সকাল ৬টা ৪৫ মিনিটে। ট্রেনটি ছাড়ল সকাল ৮টা ১৫ মিনিটে। 

আরও পড়ুন: France: মাক্রোঁর পতন! সকলকে বিস্মিত করে ছবির দেশে কবিতার দেশে কমিউনিস্টদের উত্থান...

2) ১২৮৫৮ দিঘা-হাওড়া তাম্রলিপ্ত এক্সপ্রেস আজ দিঘা থেকে ছাড়ার কথা ছিল সকাল ১০টা ৩৫ মিনিটে। ছাড়ল বেলা ১২টা ০৫ মিনিটে। 

3) ২২৮৯৭ হাওড়া-দিঘা কাণ্ডারি এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা আছে দুপুর ১৪টা ২৫ মিনিটে। ছাড়বে বিকেল ৩টে ৫৫ মিনিটে। 

4) ২২৮৯৮ দিঘা-হাওড়া কাণ্ডারি এক্সপ্রেস আজ দিঘা থেকে ছাড়ার কথা সন্ধে ৬টা ২৫ মিনিটে, কিন্তু ট্রেনটি ছাড়বে সন্ধে ৭টা ৫৫ মিনিটে।   

5) ২২৮৬৩ হাওড়া-এসএমভিটি বেঙ্গালুরু এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা ছিল সকাল ১০টা ৪৫ মিনিটে, ট্রেনটি ছাড়বে আর কিছুক্ষণ পরে, দুপুর ১টায়।

এর আগে শেষ বার দক্ষিণ-পূর্ব রেলে বদলের কথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঘোষণা করেছিল গত ২৯ জুন। ২২ জুন থেকে পরিস্থিতি তো খুবই সমস্যাসংকুল ছিল। আগের নোটিস মোতাবেক যে ভোগান্তি, ১ জুলাই শেষ হয়ে যাওয়ার কথা ছিল, তা বেড়ে দাঁড়িয়েছিল ৬ জুলাই! 

আরও পড়ুন: পুরীর জগন্নাথমন্দির যেন এক অলৌকিকক্ষেত্র! আশ্চর্য সব ঘটনা, বুদ্ধিতে যার ব্যাখ্যা মেলে না...

২৯ জুন থেকে দক্ষিণ-পূর্ব রেলের আন্দুল স্টেশনের কাছে নন-ইন্টারলকিংয়ের কাজ শুরু হয়েছিল। চলল আট দিন। এজন্য বহু ট্রেন বাতিল করা হয়েছিল। বহু যাত্রী সমস্যায় পড়েন। দক্ষিণ-পূর্ব রেলের তরফ থেকে জানানো হয়েছিল, যাত্রীসমস্যার কথা মাথায় রেখে যত কম ট্রেন বাতিল করা যায় সেটা দেখা হচ্ছে। নন ইন্টারলকিংয়ের কাজ হওয়াটা জরুরি। এতে আগামী দিনে পরিষেবা আরও ভালো হবে। কিন্তু রেলের এই কথায় চিঁড়ে ভেজেনি। বহু নিত্যযাত্রীর নাভিশ্বাস উঠে গিয়েছে এই সময়ে। দুদিন যেতে না যেতেই আজ ফের সমস্যা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.