বিজেপি বিরোধী লড়াইয়ে পাশে থাকার বার্তা, Mamata-কে ফোন শরদ পাওয়ারের

কৃষক আন্দোলনে তৃণমূলের সমর্থনের কথাও জানিয়েছেন তৃণমূল নেত্রী। সূত্রের খবর, সেই আন্দোলন আরও শক্তিশালী করতে তৃণমূলকে পাশে পেতে আগ্রহী পাওয়ার

Updated By: Dec 20, 2020, 05:51 PM IST
বিজেপি বিরোধী লড়াইয়ে পাশে থাকার বার্তা, Mamata-কে ফোন শরদ পাওয়ারের

নিজস্ব প্রতিবেদন: অরবিন্দ কেজরিওয়াল, ভূপেশ বাঘেল, ক্যাপ্টেন অমরেন্দ্র সিংয়ের পর এবার শরদ পাওয়ার। রাজ্যের ক্ষমতা খর্ব করার বিরুদ্ধে কেন্দ্রের বিরোধী লড়াই ও কৃষক আন্দোলনের প্রশ্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। সূত্রের খবর, রবিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে এনিয়ে আলোচনা করেন শরদ পাওয়ার। 

আরও পড়ুন-রাজ্যে এসে ৭ মিথ্যে বলেছেন Amit Shah! ব্যাখ্যা দিলেন Derek O'Brien

রাজ্যের ৩ পুলিস অফিসারের বদলি নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে আগেই সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবারও একটি টুইট করে করে কেন্দ্রের ওই প্রচেষ্টাকে রাজ্যের অধিকারে নির্লজ্জ হস্তক্ষেপ বলে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগেন মমতা(Mamata Banerjee)। পাশাপাশি যুক্তরাষ্ট্রীয় কাঠামো ভাঙার বিরুদ্ধে লড়াইয়ে পাশে থাকার জন্য কেজরিওয়াল(Arvind Kejriwal), ভূপেশ বাঘেল(Bhupesh Baghel),ক্যাপ্টেন অমরেন্দ্র সিং(Amrinder Singh), অশোক গেহলট(Ashok Gehlot) ও জিএমকে নেতা এম কে স্ট্যালিনকে(M K Stalin) ধন্যবাদ জানান মমতা।

আরও পড়ুন-'৫ বছরে সোনার বাংলা গড়ে দেব', Bolpur-এ 'শাহি শো' থেকে অমিত বার্তা

কেন্দ্রের ৩ কৃষি আইনের বিরুদ্ধে কয়েক সপ্তাহ ধরেই দিল্লিতে আন্দোলন করে চলেছেন কৃষকরা। তাঁদের সেই আন্দোলনে তৃণমূলের সমর্থনের কথাও জানিয়েছেন তৃণমূল নেত্রী। সূত্রের খবর, সেই আন্দোলন আরও শক্তিশালী করতে তৃণমূলকে পাশে পেতে আগ্রহী পাওয়ার। এমনও শোনা যাচ্ছে রাজ্য বিধানসভা নির্বাচনে প্রচারের আসতে পারেন এনসিপি প্রধান।

.