Sheoraphuli Lover Arrest: 'সহবাসের পর তারাপীঠে সিঁদুরদান!' প্রেমিকাকে ফাঁকি দিয়ে বিয়ে করতে যেতেই শ্রীঘরে 'হবু বর'

ফুল দিয়ে সাজানো গাড়ি সমেত হবু বরকে থানায় ধরে নিয়ে আসে পুলিস।

Updated By: Feb 21, 2022, 11:59 AM IST
Sheoraphuli Lover Arrest: 'সহবাসের পর তারাপীঠে সিঁদুরদান!' প্রেমিকাকে ফাঁকি দিয়ে বিয়ে করতে যেতেই শ্রীঘরে 'হবু বর'
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘ ২২ বছরের প্রেম। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস'। কিন্তু প্রেমিকাকে ফাঁকি দিয়ে অন্য পাত্রীকে বিয়ে করতে যাচ্ছিলেন 'প্রেমিক'। শেষমেশ পুলিসের জালে (Arrest) হবু বর। 'প্রেমিক' বিয়ে করতে যাচ্ছে জানতে পেরেই পুলিসে অভিযোগ করেন প্রেমিকা। তারপরই শ্রীঘরে 'কীর্তিমান'। ঘটনাটি ঘটেছে হুগলির শেওড়াফুলিতে (Sheoraphuli)।

জানা গিয়েছে, শেওড়াফুলির (Sheoraphuli) রাজারবাগান এলাকার বাসিন্দা ধৃত প্রেমিক (Lover Arrest) শৌভিক চ্যাটার্জি। বছর ৪৭-এর শৌভিক চ্যাটার্জির সঙ্গে বিগত ২২ বছর ধরে শেওড়াফুলিরই ঘোষপাড়ার এক মহিলার 'ঘনিষ্ঠ' সম্পর্ক ছিল। বছর ৪০-এর ওই প্রেমিকার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করেন অভিযুক্ত প্রেমিক। এমনকি করোনার সময় শৌভিকের পরিবার অসুস্থ হলে তাঁকেই আয়া সাজিয়ে সেবা-শুশ্রূষার জন্য নিজের বাড়িতে নিয়ে যান অভিযুক্ত। পাশাপাশি, প্রেমিকার দিদির আরও অভিযোগ, দুজনে তারাপীঠেও গিয়েছিলেন। যুগলে ৩ দিন ছিল সেখানে। এমনকি সেখানে প্রেমিকাকে সিঁদুরও পরিয়ে দিয়েছিল ধৃত শৌভিক চ্যাটার্জি। সেই ছবিও রয়েছে। কিন্তু ইদানিং বিয়ের কথা বললেই টালবাহানা করতেন শৌভিক। পাশাপাশি পণের দাবিও করতেন। 

এরইমধ্যে জানা জানা যায় যে, প্রেমিক শৌভিকের অন্যত্র বিয়ে ঠিক হয়েছে। উত্তর ২৪ পরগনার সোদপুরে পাত্রীর বাড়ি। কিন্তু বিয়ের দিনক্ষণ জানতে পারছিলেন না প্রেমিকা। শেষে রবিবার গায়ে হলুদের তত্ত্ব আসতে দেখেই সন্দেহ হয় তাঁর। তখনই শেওড়াফুলি পুলিস ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানান। সেখান থেকে তাঁকে শ্রীরামপুর মহিলা থানায় পাঠানো হয়। সেখানেই প্রেমিক শৌভিক চ্যাটার্জির বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও বিশ্বাসভঙ্গের অভিযোগ দায়ের করেন প্রেমিকা। এরপরই অভিযোগের ভিত্তিতে পুলিস শেওড়াফুলির রাজারবাগানে পৌঁছে দেখেন যে, সোদপুর থেকে পাত্রীপক্ষ বর নিতে হাজির হয়েছে। সেখান থেকেই ফুল দিয়ে সাজানো গাড়ি সমেত হবু বরকে থানায় ধরে নিয়ে আসে পুলিস। অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়েছে।

যদিও ধৃতের দাদা কৌশিক চ্যাটার্জির পাল্টা দাবি, মিথ্যা অভিযোগ করা হয়েছে তার ভাইয়ের বিরুদ্ধে। অভিযোগকারিণী ৪ মাস আগে তাঁদের বাড়িতে আয়ার কাজ করতেন। তাঁর আগেও ২ বার বিয়ে হয়েছিল। তাঁর ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। যে ছবিতে শৌভিক আর অভিযোগকারিণীকে দেখা যাচ্ছে, সেটাও সাজানো।

আরও পড়ুন, Asansol Dacoits Arrest: 'বাড়িতে ডাকাত এসেছে'! প্রতিবেশীকে মেসেজ গৃহস্থের, সিনেমার কায়দায় হল শেষরক্ষা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.