Shoot out in Pandua: সাতসকালে জি টি রোডে গাড়ি থেকে নামিয়ে গুলি, নিহত ১

হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম দেবীদয়াল কুন্ডু জানান, বর্ধমান থেকে এই গাড়িটি ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। মৃত ব্যক্তি গাড়ির ড্রাইভার নাম উদয় ভানু বিশ্বাস

Updated By: Feb 21, 2023, 12:15 PM IST
Shoot out in Pandua: সাতসকালে জি টি রোডে গাড়ি থেকে নামিয়ে গুলি, নিহত ১

বিধান সরকার: হুগলি-বর্ধমান সীমান্তে পাণ্ডুয়ায় চলল গুলি। প্রকাশ্য দিনের আলোয় জি টি রোডের উপরে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালায় ৪ দুষ্কৃতী। গুলি চালনায় মৃত্যু হয়েছে একজনরে। এক দুষ্কৃতী ধরা পড়েছে পুলিসের নাকা চেকিংয়ে।

আরও পড়ুন-চিনের প্রতি চালের বিরুদ্ধে বিশেষ পরিকল্পনা ভারতের, শেষ হবে ড্রাগনের দৌরাত্ম্য!

মঙ্গলবার সকাল ৮টা নাগাদ পাণ্ডুয়ার বোরাগড়ি এলাকায় বর্ধমানের দিক থেকে একটি গাড়িতে ৪ জন এসে এক ব্যক্তিকে সেখানে নামিয়ে গুলি চালায়। গুলি লাগে নিহত ব্যক্তির বুকে, মাথায়। রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে পালায় দুষ্কৃতীরা। স্থানীয়দের চেষ্টায় গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিস। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। মৃত ব্যক্তির পকেট থেকে যে ড্রাইভিং লাইসেন্স পাওয়া গিয়েছে সেখানে দেখা যাচ্ছে নিহত ব্যক্তির নাম উদয় ভানু বিশ্বাস।  

ওই ঘটনায় হুগলি গ্রামীণে পুলিস সুপার আমনদ্বীপ জানিয়েছেন, একটি স্করপিও গাড়িতে চড়ে ৪ জন এসেছিল বর্ধমানের দিক থেকে। হুগলি-বর্ধমান বর্ডারে পাণ্ডুয়ায় একজনকে গুলি করে পালায়। পুলিসের নাকা চেকিংয়ে তাদের একজন ধরা পড়েছে। গাড়িটিকে আটক করা হয়েছে। বাকীরা পালিয়ে গিয়েছে। কেন গুলি চালানো হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম দেবীদয়াল কুন্ডু জানান, বর্ধমান থেকে এই গাড়িটি ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। মৃত ব্যক্তি গাড়ির ড্রাইভার নাম উদয় ভানু বিশ্বাস। বর্ধমান থেকে গাড়িটি ভাড়া করে কোথাও নিয়ে যাওয়া হচ্ছিল এবং মাঝ পথেই নামিয়ে ড্রাইভারকে গুলি করা হয়।

সূত্রের খবর, বর্ধমান স্টেশনের কাছ থেকে গাড়িটি ভাড়া করে বিহারের একটি গ্যাং। ড্রাইভারকে খুন করে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা।  

ওই ঘটনায় বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, এসব রোজই হচ্ছে। নতুন কিছু নয়। সব দুষ্কৃতী এখন তৃণমূলে ঢুকে গিয়েছে। এদজের নির্বাচনে ব্যবহার করা হয়। রাজ্য পুলিস প্রশাসনের কোনও অস্তিত্ব নেই। নেত্রীর তাঁর দলের উপরে নিয়ন্ত্রণ নেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.