পুরুলিয়ায় শুটআউট, পঞ্চায়েত বোর্ড গঠনের নির্বাচনের দিনই প্রকাশ্যে ঝাঁঝরা তৃণমূল নেতা

শুক্রবার পুরুলিয়ায় চিনপিনা এলাকায় পঞ্চায়েত বোর্ড গঠনের নির্বাচন। সকালে হামিদ বাইকে লেভেল ক্রসিং সংলগ্ন এলাকা দিয়ে যাচ্ছিলেন।

Updated By: Dec 14, 2018, 02:15 PM IST
পুরুলিয়ায় শুটআউট, পঞ্চায়েত বোর্ড গঠনের নির্বাচনের দিনই প্রকাশ্যে ঝাঁঝরা তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদন:  এবার পুরুলিয়ায় শুটআউট।  দ্বিতীয় দফায় পঞ্চায়েত বোর্ড গঠনের দিনই এক যুবককে গুলি করে খুনের অভিযোগ। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে  পুরুলিয়ার রঘুনাথপুর মহকুমার চিনপিনা রেলওয়ে লেভেল ক্রসিংয়ে।  নিহত যুবতের নাম হামিদ আনসারি। হামিদ স্থানীয় তৃণমূল নেতা।

আরও পড়ুন: বোর্ড গঠনের আগেই উত্তপ্ত পুরুলিয়া, ‘অপহৃত’ বিজেপিনেতা সহ ৫

শুক্রবার পুরুলিয়ায় চিনপিনা এলাকায় পঞ্চায়েত বোর্ড গঠনের নির্বাচন। সকালে হামিদ বাইকে লেভেল ক্রসিং সংলগ্ন এলাকা দিয়ে যাচ্ছিলেন। অভিযোগ, আচমকাই কয়েকজন দুষ্কৃতী তাঁকে ঘিরে ফেলে। প্রত্যক্ষদর্শীদের দাবি, খুব কাছ থেকে হামিদকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় বাইক থেকে পড়ে যান হামিদ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। মাথায় হেলমেট থাকায় কেউ প্রথমে তাঁকে চিনতে পারেননি। মৃতদেহ উদ্ধার ঘিরে রাজ্য পুলিস ও জিআরপির মধ্যে টানাপোড়েন শুরু হয়। পঞ্চায়েত বোর্ড গঠনের নির্বাচনের দিনই এই ঘটনায় চাঞ্চল্য এলাকায়।

আরও পড়ুন: অভিষেকের বিরুদ্ধে কোনও আপত্তিকর মন্তব্য করতে পারবেন না কৈলাস বিজয়বর্গীয়, নির্দেশ হাইকোর্টের

প্রসঙ্গত, বৃহস্পতিবারই  বরাবাজারের ভাগাবাঁধ গ্রাম পঞ্চায়েতের চার বিজেপি সদস্য সহ এক নেতাকে অপহরণের অভিযোগ উঠেছে। অভিযোগ গাড়ি আটকে, গুলি ছুঁড়তে ছুঁড়তে অপহরণ করা হয় তাদের। এর আগে এই পুরুলিয়াতেই বোর্ড গঠন নিয়ে ঝামেলার জেরে  দুই বিজেপি কর্মীর মৃত্যু হয়েছিল।

 পঞ্চায়েত নির্বাচনের পর দ্বিতীয় দফায় বোর্ড গঠন শুরু হয়েছে পুরুলিয়ায়। ৩ দিনে মোট  ৪৪ টি গ্রাম পঞ্চায়েত ও একটি পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন শুরু হয়েছে। প্রথম দিন জেলার ১৯ টি গ্রাম পঞ্চায়েতে ক্ষমতা দখল করে তৃণমূল ও বিজেপি সমান সমান দখল করে নিয়েছে।  

.