শিলিগুড়িতে প্রকাশ্যে এলোপাথাড়ি গুলি, পলাতক দুষ্কৃতীরা

রাত সোয়া দশটা নাগাদ বাইকে চেপে পিক আপ ভ্যানের পিছু ধাওয়া করে পাঁচ-ছয় জন দুষ্কৃতী। বার বার গাড়ি থামাতে বলে তারা। বেগতিক বুঝে গাড়ি ছোটান চালক। কিন্তু লরির সারির মাঝে পড়ে যাওয়ায় পিক আপ ভ্যানটিকে ধরে ফেলে দুষ্কৃতীরা।

Updated By: Dec 22, 2019, 07:27 AM IST
শিলিগুড়িতে প্রকাশ্যে এলোপাথাড়ি গুলি, পলাতক দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিবেদন: এবার শিলিগুড়িতে শুটআউট। বিধাননগরের সায়দাবাদ এলাকায় মুরগি বোঝাই পিক আপ ভ্যান লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালয়া কয়েকজন দুষ্কৃতী। পালিয়ে প্রাণ বাঁচান চালক-খালাসি। তবে কোমরে গুলি লাগায় হাসপাতালে ভর্তি চালক। পুলিসের প্রাথমিক অনুমান, রীতিমতো আঁটঘাট বেঁধেই পিক আপ ভ্যানটিকে টার্গেট করে দুষ্কৃতীরা। পিক আপ ভ্যানে টাকা থাকার খবর আগে থেকেই জানত দুষ্কৃতীরা। 

চালক-খালাসির দাবি,  রাত সোয়া দশটা নাগাদ বাইকে চেপে পিক আপ ভ্যানের পিছু ধাওয়া করে পাঁচ-ছয় জন দুষ্কৃতী। বার বার গাড়ি থামাতে বলে তারা। বেগতিক বুঝে গাড়ি ছোটান চালক। কিন্তু লরির সারির মাঝে পড়ে যাওয়ায় পিক আপ ভ্যানটিকে ধরে ফেলে দুষ্কৃতীরা। শুরু হয় শুটআউট। চালকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে টাকা দাবি করা হয়। সুযোগ বুঝে গাড়ি ফেলে গাঢাকা দেন চালক-খালাসি। তাদের দাবি, গাড়িতে থাকা টাকা নিয়ে পালায় দুষ্কৃতী দল। 

আরও পড়ুন: আচার্যকে বাদ দিয়েই অনুষ্ঠান হবে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে, ব্যথিত জগদীপ ধনখড়

 

Tags:
.