উর্দি পড়ে থানার মধ্যেই হিন্দি গানের সঙ্গে নাচ পুলিসের

মনে করা হচ্ছে ভিডিওটি দিন কয়েক আগের। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, হিন্দি গানের সঙ্গে কোমর দুলিয়ে, নানা ধরনের অঙ্গভঙ্গি করে নাচছেন এসআই কৃষ্ণসাধন মণ্ডল। নাচের এমনই বহর যে উর্দির উপর দিয়েই বেরিয়ে পড়েছে ভুঁড়ি। আর সেই মজলিশ দেখে হেসে কুটিপাটি থানায় উপস্থিত দুই মহিলা সিভিক ভলেন্টিয়ার ও গারদে থাকা বন্দিরা।

Updated By: Dec 3, 2017, 05:42 PM IST
উর্দি পড়ে থানার মধ্যেই হিন্দি গানের সঙ্গে নাচ পুলিসের

নিজস্ব প্রতিবেদন : বাজছে হিন্দি গান- 'টুকুর টুকুর দেখতে হো ক্যায়া...', আর তার সঙ্গে উর্দি পড়েই থানার মধ্যে কোমর দুলিয়ে উদ্দাম নাচে মেতেছেন এসআই কৃষ্ণসাধন মণ্ডল। নাচের চোটে বেরিয়ে পড়েছে ভুঁড়িও। আর সেই দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দুই মহিলা সিভিক ভলেন্টিয়ার ও থানার গারদে বন্দি কয়েদিরা। এমনই চমকে যাওয়া মতো কাণ্ডই ঘটেছে আসানসোলের হীরাপুর থানায়। পুলিসের এমন নাচের ভিডিও হাতে পেয়ে ইতিমধ্যেই বিভাগীয় তদন্তে নেমেছে আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেটে। এই ঘটনায় কৃষ্ণসাধন মণ্ডল-সহ এক এএসআই-কেও ক্লোজ করা হয়েছে বলে জানা যাচ্ছে শেষ পাওয়া খবরে।

আরও পড়ুন- অবসাদ! স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ হাওড়ার চ্যাটার্জিহাটে

মনে করা হচ্ছে ভিডিওটি দিন কয়েক আগের। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, হিন্দি গানের সঙ্গে কোমর দুলিয়ে, নানা ধরনের অঙ্গভঙ্গি করে নাচছেন এসআই কৃষ্ণসাধন মণ্ডল। নাচের এমনই বহর যে উর্দির উপর দিয়েই বেরিয়ে পড়েছে ভুঁড়ি। আর সেই মজলিশ দেখে হেসে কুটিপাটি থানায় উপস্থিত দুই মহিলা সিভিক ভলেন্টিয়ার ও গারদে থাকা বন্দিরা। ভিডিওটি বাইরে আসতেই তা ভাইরাল হয়ে গেছে। সেই সঙ্গে বিভাগীয় তদন্তের জন্য বিষয়টি হাতে নিয়েছে আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেটে।

 

প্রসঙ্গত, এই হীরাপুর থানার পুলিসই দিন কয়েক আগেই দুষ্কৃতিদের একটা বড় দলকে গ্রেফতার করার পাশাপাশি প্রচুর পরিমাণে অস্ত্র উদ্ধার করেছিল। এবার সেই থানার মধ্যেই এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

.