close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সিকিমে খাদে গাড়ি পড়ে মৃত দক্ষিণবঙ্গের ৫ পর্যটক

সিকিম পুলিস সূত্রের জানা গিয়েছে, রবিবার বাবামন্দির থেকে একটি গাড়িতে ফিরছিলেন ৮ জন যাত্রী। তার মধ্যে ৭ জন ছিলেন বাঙালি পর্যটক। সাত মাইলের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ৪০০ ফুট গভীর খাদে পড়ে। 

Updated: Apr 29, 2019, 06:46 PM IST
সিকিমে খাদে গাড়ি পড়ে মৃত দক্ষিণবঙ্গের ৫ পর্যটক

নিজস্ব প্রতিবেদন: সিকিমে বেড়াতে গিয়ে মৃত্যু হল ৫ বাঙালি পর্যটকে। মৃতরা হুগলির হরিপাল ও কলকাতার শ্যামবাজারের বাসিন্দা বলে জানা গিয়েছে। রবিবার সন্ধ্যায় বাবামন্দির থেকে ফেরার পথে ৭ মাইলের কাছে দুর্ঘটনাটি ঘটে। আকস্মিক মৃত্যুর খবর শোকে ঢেকেছে নিহতদের পাড়া। 

 

সিকিম পুলিস সূত্রের জানা গিয়েছে, রবিবার বাবামন্দির থেকে একটি গাড়িতে ফিরছিলেন ৮ জন যাত্রী। তার মধ্যে ৭ জন ছিলেন বাঙালি পর্যটক। সন্ধে সাড়ে ৬টা নাগাদ সাত মাইলের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ৪০০ ফুট গভীর খাদে পড়ে। খবর পেয়ে উদ্ধারে নামে পুলিস, চালকদের সংগঠন ও স্থানীয়রা। একে একে উদ্ধার হয় ৫টি দেহ। চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পুলিস জানিয়েছে, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কাকলি বসু (৫০), স্নেহাশিস বসু (৫৬), শুভজিত্ বসু (২৬), সন্দীপ কর (৪৪) ও সোমা কর (৩২)। আহত ২ যাত্রী মৌমা বসু ও ভুলু করের স্থানীয় হাসপাতালে চিকিত্সা চলছে।

দুর্ঘটনার খবর পেতেই উদ্বেগ ছড়ায় শ্যামবাজার ও হরিপালে। ক্রমশ তা পরিণত হয় শোকে। সিকিম থেকে দেহ ফেরাতে উদ্যোগী হয়েছে রাজ্য প্রশাসন। 

Tags: