Siliguri: ত্রিকোণ প্রেমের জের, বাড়িতে ঢুকে তরুণীকে বিবস্ত্র করে 'মারধর', গ্রেফতার ২

ইতিমধ্যেই এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Aug 22, 2021, 12:53 PM IST
Siliguri: ত্রিকোণ প্রেমের জের, বাড়িতে ঢুকে তরুণীকে বিবস্ত্র করে 'মারধর', গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে ঢুকে এক ঘুমন্ত তরুণীকে তুলে বেধড়ক মারধরের ঘটনা ঘটল শিলিগুড়িতে। শুধুমাত্র তাই নয়, মারার সময় তাঁকে বিবস্ত্র করে ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া অভিযোগও উঠেছে। ইতিমধ্যেই এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

শিলিগুড়ির শিবমন্দির এলাকায় গত ১০ তারিখ এই ঘটনা ঘটে। তবে শনিবার শিলিগুড়ি মেট্রোপলিটন এলাকার পুলিস ঘটনাটি প্রকাশ্যে আনেন। 

আরও পড়ুন, Former Minister Arrested:কোটি কোটি টাকা তছরুপের অভিযোগ, গ্রেফতার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়

প্রাথমিক তদন্তে অনুমান ত্রিকোণ প্রেমের জেরেই এই ঘটনায়। ঘটনার সঙ্গে পাঁচজন বলেই জানা যাচ্ছে। ২ জনকে গ্রেফতার করলেও ৩ জন অধরা। জোর করে ঘরে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই শুরু হয় এলোপাথাড়ি মার। চুলের মুঠি ধরে মারধর করার পর বিবস্ত্র করে তার ভিডিও তৈরি করা হয়। যা ভাইরাল করে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। 

মাটিগাড়া থানায় অভিযোগ দায়ের করেন নিগৃহীতা যুবতী। তাঁর অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিস। বাড়িতেও ভাঙচুর ও লুঠপাট চালানো হয় বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, এক যুবকের সঙ্গে সম্পর্ক নিয়ে নির্যাতিতা ও এক যুবতীর মধ্যে টানাপোড়েন চলছিল। তার জেরেই এই ঘটনার সূত্রপাত বলে জানা যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.