Siliguri:পরকীয়ার জের! সাতসকালে নিজের মিলের মধ্যেই পিটিয়ে খুন বিজেপি কর্মী

পুলিশ তদন্তে গিয়ে জানতে পেরেছে অভিযুক্ত পলাশ রায়ের স্ত্রী ভারতী বর্মনকে দ্বিতীয় বিয়ে করে মিল মালিক সাহারাম

Updated By: May 7, 2022, 05:54 PM IST
Siliguri:পরকীয়ার জের! সাতসকালে নিজের মিলের মধ্যেই পিটিয়ে খুন বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন: সাত সকালে পিটিয়ে খুন মিল মালিক। এমনই অভিযোগ উঠল শিলিগুড়ির ফাঁসিদেওয়ার নির্মল জোত এলাকায়। শনিবার সকাল আটটা নাগাদ রাঙ্গাপানি দুর্গা মন্দির সংলগ্ন নিজের মিলের মধ্যে সাহারাম বর্মন নামে এক ব্যক্তিকে বাটামপেটা করে খুন করা হয় বলে অভিযোগ উঠল।

ঘটনার খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসতেই অভিযুক্ত পলাশ রায় ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে সে ফাঁসিদেওয়া থানায় আত্মসমর্পন করে। পলাশের বাড়ি ফাঁসিদেওয়া থানার টোওয়াজোতে।

এদিকে, এই খুনের ঘটনায় উঠে আসছে একাধিক প্রশ্ন। সাহারাম বর্মন এলাকার একজন বিজেপি কর্মী। তিনি এলাকার ৪টি বুথে বিজেপির শক্তি প্রমুখ ছিলেন। খুনের পিছনে কারণ খুঁজতে গিয়ে পারিবারিক বিবাদের ঘটনাও সামনে আসছে। খুন হওয়া মিল মালিকের সঙ্গে খুনির ব্যক্তিগত আক্রোশ রয়েছে বলে মনে করা হচ্ছে।

পুলিশ তদন্তে গিয়ে জানতে পেরেছে অভিযুক্ত পলাশ রায়ের স্ত্রী ভারতী বর্মনকে দ্বিতীয় বিয়ে করে মিল মালিক সাহারাম। বছর চারেক আগে স্ত্রী মারা গেলে সাহারাম পরকীয়ায় জড়িয়ে পড়েন অভিযুক্তের স্ত্রী ভারতীর সঙ্গে। বিয়ে করেন ভারতীকে। তাকে তার বাড়ি থেকে এনে তোলেন রাঙ্গাপানি এলাকায় তার  কাঠ মিল লাগোয়া একটি বাড়িতে। তারপর থেকেই বিষয়টি নিয়ে ক্ষোভ আক্রোশ চলছিল। তার জেরেই এই খুন বলে মনে করা হচ্ছে। 

আরও পড়ুন-Imran Khan:গাধার সঙ্গে নিজেকে তুলনা! ভাইরাল ইমরান খানের ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.