Imran Khan:গাধার সঙ্গে নিজেকে তুলনা! ভাইরাল ইমরান খানের ভিডিয়ো

পডকাস্টের ওই ভিডিয়োএখন ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। অনেকেই ওই ভিডিয়োর নীচে ইমরানকে লক্ষ্য করে তীর্যক মন্তব্য করেছেন

Updated By: May 7, 2022, 04:36 PM IST
Imran Khan:গাধার সঙ্গে নিজেকে তুলনা! ভাইরাল ইমরান খানের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর পদ হারিয়ে এবার ফের খবরে। নেট দুনিয়ায় হইচই ফলে দিয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। পেছনে রয়েছে তাঁর একটি পডকাস্ট। সেখানে নিজেকে গাধার সঙ্গে তুলনা করেছেন ইমরান খান। ওই মন্তব্যের জেরে এখন নেট দুনিয়ায় বেশ ট্রোলও হচ্ছেন তিনি।

ওই পডকাস্টে ইমরান খান শোনাচ্ছিলেন তাঁর যুক্তরাজ্য থাকার সময়কার কথা। সেসব বলতে গিয়েই এক আলপটকা মন্তব্য করে বসেন কিং খান। ইমরান বলেন, ইংল্যান্ডে আমাকে সবাই খুব ভালোভাবেই গ্রহণ করত। কিন্তু কখনওই ইংল্যান্ড নিজের ঘর বলে মনে হয়নি।

ইমরান বলেন, 'আমি পাকিস্তানিই ছিলাম। কিন্তু যাই করি না কেন আমি তো ইংরেজ হতে পারতাম না। আপনি যদি গাধার গায়ে ডোরাকাটা দাগ টেনে দেন তাহলে তো সে আর জেব্রা হয়ে যাবে না। গাধা গাধাই থাকবে।'

পডকাস্টের ওই ভিডিয়োএখন ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। অনেকেই ওই ভিডিয়োর নীচে ইমরানকে লক্ষ্য করে তীর্যক মন্তব্য করেছেন। ইতিমধ্যেই তা হাজারের বেশিবার টুইট হয়ে গিয়েছে। ভিডিয়োটি দেখে ফেলেছেন কয়েক লাখ মানুষ।

আরও পড়ুন-দ্যপ অবস্থায় তুমুল ঝগড়া, দাঁড়িপাল্লার বাটে স্ত্রীর মাথা থেঁতলে আত্মঘাতী স্বামী 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.