Siliguri Death: ধার করে মদ খাওয়াই কাল হল দাদার, টাকা নিয়ে বচসার জেরে ভয়ংকর কাণ্ড করল ভাই

Siliguri Death: ওই ঘটনায় হইচই পড়ে যায় এলাকায়। খবর যায় পুলিসে। পুলিস এসে মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেয়। গ্রেফতার করা হয় রামানন্দকে।

Updated By: Aug 8, 2023, 08:05 PM IST
Siliguri Death: ধার করে মদ খাওয়াই কাল হল দাদার, টাকা নিয়ে বচসার জেরে ভয়ংকর কাণ্ড করল ভাই

নারায়ণ সিংহ রায়: মদের নেশায় ভয়ংকর কাণ্ড করে বসল ভাই। দাদাকে দেওয়া মদের টাকা চাইতেই দুই ভাইয়ের বচসা। সেই ঝগড়া এমন একটা জায়গায় পৌঁছাল যে দাদার গলায় অস্ত্রের কোপ বসিয়ে দিল ভাই। সেই আঘাতেই মৃত্যু হল দাদার। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের খড়িবাড়ির দেওয়ানভিটা গ্রামে।

আরও পড়ুন-শিবির বদলে ঘাসফুল থেকে পদ্মে, মন্ত্রীর খাসতালুকেই রাম-বাম জোটের পঞ্চায়েতে বোর্ড গঠন!

ভাই রামানন্দ মণ্ডলের(১৯) কাছ থেকে টাকা ধার করে মদ খেয়েছিল দাদা কৃষ্ণকান্ত মণ্ডল(২৩)। সেই টানা নিয়েই দুই ভাইয়ের মধ্যে বচসার সূত্রপাত। ছোট ভাইয়ের অভিযোগ বারবার চাওয়ার পরও টাকা দিচ্ছিল না দাদা। এনিয়ে আজ সকালে দুই ভাইয়ের মধ্যে প্রবল ঝগড়া শুরু হয়ে যায়। সেই ঝগড় এমন একটা পর্যায়ে পৌঁছয় যে ভাই রামানন্দ ধারল একটি অস্ত্র নিয়ে দাদার গলায় বসিয়ে দেয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে কৃষ্ণকান্ত। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এদিকে, ওই ঘটনায় হইচই পড়ে যায় এলাকায়। খবর যায় পুলিসে। পুলিস এসে মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেয়। গ্রেফতার করা হয় রামানন্দকে। তাকে আজ শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়।

মৃতের বাবা খগেন মন্ডল জানান "বহু দিন ধরেই বিভিন্ন কারণে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হত। তবে গতকাল টাকা দিয়ে নিয়ে ঝগড়া থেকে হাতাহাতিতে হয়। দুজনেই মত্ত ছিল। তারপরই ধারাল অস্ত্র নিয়ে দাদার গলায় আঘাত করে ভাই।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.