Mathurapur Death: ভাত দিতে দেরি করেছিল মা, পেছন থেকে মাথায় কুড়ুল বসিয়ে দিল ছেলে

নকিব উদ্দিন গাজী: মাকে ধারাল অস্ত্র দিয়ে খুন করল ছেলে। ভাত খাওয়া থাকে তৈরি হওয়া বিবাদ থেকেই এতবড় কাণ্ড বলে দাবি প্রতিবেশীদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর থানার কাটানদিঘি এলাকায়। মৃত মহিলার নাম জাহানারা বিবি। অভিযুক্ত ছেলে রফিকুল গাজীকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন-'যার বংশ চোর, তারা বড় কথা বলে কী করে', বিস্ফোরক দিলীপ ঘোষ
 

স্থানীয় ও পুলিস সূত্রে জানা যায়, মানসিক ভারসাম্যহীন রফিকুল গাজীর চিকিৎসা চলছিল। শনিবার সন্ধ্যায় নিজের বাড়িতে মায়ের সঙ্গে বচসা শুরু হলে ধারাল অস্ত্র দিয়ে মাকে খুন করে। রক্তাক্ত অবস্থায়  ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন জাহানারা বিবি। পরে ঘটনার খবর দেওয়া হয় মথুরাপুর থানার পুলিসকে। ঘটনাস্থলে পৌঁছে পুলিস জাহানারা বিবিকে উদ্ধার করে মথুরাপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে ঘটনায় অভিযুক্ত ছেলে রফিকুল গাজীকে আটক করে পুলিস।  দেহ ময়না তদন্তের জন্য ডায়মন্ডহাবরা পুলিস মর্গে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মথুরাপুর থানার পুলিশ।

নিহতের ভাইপো মোর্সেলিন গাজি বসেন, গতকাল সন্ধে সাড় সাতটা হবে ও মাকে বলে ভাত খাব। মা বলে রুটি খেয়ে নে। সেই রুটি করতে দেরি হচ্ছিল। তাতেই ও প্রবল রেগে গিয়ে মাকে মারধর করে। মা ঘর থেকে বাইরে এসে পড়ে। তার পরেও  মারধর করে। তাতেই মারা যায় কাকিমা। ও ছোট থেকেই রফিকুল মানসিক অসুস্থ ছিল। বড় হওয়ার সঙ্গে সঙ্গে তা আরও বেড়ে যায়। অন্যদিকে, পাড়ার রফিক সেখ নামে এক ব্যক্তি বলেন, কুড়ুল দিয়ে মায়ের মাথায় আঘাত করে রফিকুল গাজি। মথুরাপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। ওর চিকিত্সা চলছিল পার্ক সার্কাসের হাসপাতালে। গতকালও ওকে নিয়ে যাওয়া হয়।  

অন্যদিকে, বিষ্ণুপুরে শুট আউট ঘটনায় মৌসুমী বালিয়াড়া থেকে চার অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। আজ তাদের বিষ্ণুপুর থানায় পাঠানো হল। ধৃতরা হল মহিরউদ্দিন মোল্লা ,শুকুর আলী শেখ, নাসির হোসেন, রজত দাস। 
গত কুড়ি তারিখে বিষ্ণুপুর থানা এলাকার শুট আউট হয়। সেই ঘটনায় তদন্তে নেমে ফ্রেজারগঞ্জ থানার মৌসুমী দ্বীপ এলাকা থেকে চার জনকে গ্রেফতার করে আজ তাদের বিষ্ণুপুর থানাতে পাঠায় ফ্রেজারগঞ্জ থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Son allegedly killed mother for delay to serve dinner in Mathurtapur
News Source: 
Home Title: 

ভাত দিতে দেরি করেছিল মা, পেছন থেকে মাথায় কুড়ুল বসিয়ে দিল ছেলে

Mathurapur Death: ভাত দিতে দেরি করেছিল মা, পেছন থেকে মাথায় কুড়ুল বসিয়ে দিল ছেলে
Yes
Is Blog?: 
No
Section: