গরুতে খেয়েছে ভুট্টা গাছ, ছেলের হাতে খুন বাবা

মুখ দিয়ে গল গল করে রক্ত বেরোচ্ছে। কে করল এমন হাল? সবটাই ধোঁয়াশা ছিল পরিবারের কাছে। তখনও পর্যন্ত কেউ আঁচও করতে পারেননি, নিজের ছেলের হাতেই রক্তাক্ত হয়েছেন উজির।

Updated By: Jan 18, 2018, 05:15 PM IST
গরুতে খেয়েছে ভুট্টা গাছ, ছেলের হাতে খুন বাবা

নিজস্ব প্রতিবেদন:  বাবার গরু খেয়ে ফেলেছে খেতের ভুট্টা গাছ। তার জেরে বাবাকে এলোপাথাড়ি কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। উত্তর দিনাজপুরের করণদিঘির বারুল গ্রামের ঘটনা।

খুটিনাটি বিষয় নিয়ে বাবা-ছেলের বিবাদ চলছিল অনেকদিন ধরেই। কিন্তু বাবার  পালা গরু ছেলের খেতের ভুট্টা গাছ খেতেই তা চরমে পৌঁছয়। তবে তার পরিণতি যে এতটাই মর্মান্তিক হবে, তা ভাবতে পারেননি কেউ।

আরও পড়ুন: কলেজের মধ্যেই শারীরিক সম্পর্ক করতে চাইত, চাঞ্চল্যকর অভিযোগ বিধান কলেজের নির্যাতিতা ছাত্রীর

অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার সকালে মাঠে গিয়েছিলেন বছর সত্তরের উজির মহম্মদ। বাড়ির অদূরেই চাষের কাজ করছিলেন তিনি। আচমকাই তাঁর আর্তচিত্কার শুনে মাঠে ছুটে যান আত্মীয়রা। চমকে ওঠেন তাঁরা। দেখেন, রক্তাক্ত অবস্থায় তখন মাটিতে পড়ে কাতরাচ্ছেন উজির মহম্মদ। মাথার একটি অংশে রয়েছে গভীর ক্ষত। মুখ দিয়ে গল গল করে রক্ত বেরোচ্ছে। কে করল এমন হাল?  সবটাই ধোঁয়াশা ছিল পরিবারের কাছে। তখনও পর্যন্ত কেউ আঁচও করতে পারেননি, নিজের ছেলের হাতেই রক্তাক্ত হয়েছেন উজির।

আরও পড়ুন: আমরিতে মৃত শিশুর হার্টে সমস্যা? মায়ের দাবি, "ঘুমের মধ্যে অগমেনটেন ইঞ্জেকশন দেওয়া হয়"

পরিবারের দাবি, হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ছেলে ফড়িং-ই হামলা চালিয়েছে বলে জানান উজির মহম্মদ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রায়গঞ্জ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। তবে শেষ রক্ষা হয়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে, অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।